×
বিনোদন

মেয়েকে এক পয়সাও দেবে না শত্রুঘ্ন সিনহা, বাবার সমস্ত সম্পত্তি থেকে বঞ্চিত অভিনেত্রী সোনাক্ষী সিনহা

Sonakshi Sinha Bollywood বলিউডের প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে একজন হলেন সোনাক্ষী সিনহা (Sonakshi Sinha)। বাবা শত্রুঘ্ন সিনহার একমাত্র মেয়ে তিনি। ছোটবেলা থেকেই সোনার চামচ মুখে দিয়ে বলিউডে জন্মগ্রহণ করলেও নিজের অভিনয় দক্ষতার জন্য বলিউডে নিজের পায়ের তলার মাটি শক্ত করেছেন তিনি। অত্যাধিক স্থূলকায় চেহারা অতি পরিশ্রম করে ঝড়িয়ে বলিউডে ভাইজান সালমান খানের হাত ধরে প্রথম পদার্পণ করেছিলেন তিনি বলিউডে। প্রথম সিনেমার পর আর ফিরে তাকাতে হয়নি তাঁকে। একের পর এক হিট ছবি উপহার দিয়েছেন তিনি বলিউডকে। তাঁর অসামান্য অভিনয়ের এবং মিষ্টি এক্সপ্রেশন দিয়ে লাখ লাখ ভারতবাসীর মন জয় করে ফেলেছেন তিনি। অর্থ ,যশ, খ্যাতি, সাফল্য কোন কিছুরই আর কমতি নেই তাঁর জীবনে। বলিউড ইন্ডাস্ট্রিতে সুপার-ডুপার জনপ্রিয় অভিনেত্রীর ব্যক্তিগত জীবনের খবর সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। অভিনেত্রীর ব্যক্তিগত জীবনের এক বিতর্কিত খবরে সোশ্যাল মিডিয়ায় রীতিমত ঝড় উঠেছে। যা শুনলে চোখ কপালে উঠবে যে কারো।

অভিনেত্রী সোনাক্ষী সিনহার প্রথম সিনেমা হল ‘দাবাং’। সুপারস্টার সালমান খানের বিপরীতে তিনি অভিনয় করেছিলেন। এরপর একের পর এক সুপারহিট সিনেমা তিনি বলিউডকে উপহার দেন। অক্ষয় কুমার, শাহিদ কাপুর ইত্যাদি অভিনেতার সাথে স্ক্রীন শেয়ার করেছেন তিনি। এহেন একজন সুপারহিট অভিনেত্রীর ব্যক্তিগত জীবনের এক তথ্য তোলপাড় করে তুলেছে সোশ্যাল মিডিয়াতে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় কান পাতলেই শোনা যাচ্ছে অভিনেত্রী সোনাক্ষী সিনহার বাবা শত্রুঘ্ন সিনহা নাকি তাঁর সমস্ত সম্পত্তি থেকে বঞ্চিত করতে চলেছেন তাঁর কন্যাকে। কার্যত এই খবরে হতবাক হয়ে গেছে নেটিজেনরা।

কিছুদিন আগে বলিউডের বর্ষীয়ান অভিনেতা শত্রুঘ্ন সিনহা কমেডিয়ান কাপিল শর্মা শো তে উপস্থিত হয়েছিলেন। আর এই অনুষ্ঠানে এসে অভিনেতা জানান তিনি তাঁর সম্পত্তির কোন অংশ মেয়েকে দেবেন না। তাঁর স্থাবর অস্থাবর সবকিছু তিনি তাঁর দুই ছেলের নামে করে দিতে চান। অভিনেতা শত্রুঘ্ন সিনহার এই মন্তব্য প্রকাশ্যে আস্তেই সোশ্যাল মিডিয়ায় তুমুল আলোড়ন সৃষ্টি হয়। প্রসঙ্গত উল্লেখ্য বাবার এই বিবৃতির সময় শোয়ে উপস্থিত ছিলেন অভিনেত্রী সোনাক্ষি সিনহা নিজেও।

সম্প্রতি বলিউডে কান পাতলে শোনা যাচ্ছে সালমান খানের বাড়ির পুত্রবধূ হতে চলেছেন অভিনেত্রী। অনেকে এমন গুঞ্জনও তৈরি করেছেন এই ঘটনা জন্যই নাকি তাঁর বাবা তাঁকে সম্পত্তি থেকে বহিস্কৃত করছেন। সূত্র মতে পাওয়া খবরে জানা যাচ্ছে সোহেল খানের স্ত্রীর ভাই অর্থাৎ সালমান খানের পরিবারের শ্যালোকের সাথে সম্পর্কে জড়িয়ে পড়েছেন সোনাক্ষী সিনহা। মাঝেমধ্যেই বিভিন্ন মহলে এই জুটিকে একসাথে সময় কাটাতে দেখা যাচ্ছে। বলিউডে কানাঘুষা খবরে শোনা যাচ্ছে খুব শীঘ্রই নাকি বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন এই জুটি।

Advertisement