বিনোদনভাইরাল

১৭ বছরের প্রিয়াঙ্কাকে বিয়ের প্রস্তাব শাহরুখের, সপাটে জবাব দেন অভিনেত্রী, প্রকাশ্যে এল ভিডিও

বলিউডের রোম্যান্সের বাদশাহ বলা হয় তাকে। গৌরি খানের সাথে তার দীর্ঘদিনের সুখী দাম্পত্য জীবন অনেকের কাছেই কাপল গোল হয়ে দাঁড়িয়েছে। তিনি হলেন শাহরুখ খান। তবে একটা সময় বলিউডে প্রিয়াঙ্কা চোপড়া এবং শাহরুখ খানের সম্পর্ক নিয়ে গুঞ্জন শোনা গেছিল। তবে প্রিয়াঙ্কা যে শাহরুখ খানের একজন বড় ভক্ত তা বলিউডের সবার জানা। কিন্তু যা কেউ জানেন না তা হলো প্রিয়াঙ্কার বয়স যখন সতেরো তখন শাহরুখ খান তাকে বিয়ে করার প্রস্তাব দিয়েছিলেন।

 

মিস ইন্ডিয়ার মঞ্চে আসার পর থেকেই প্রিয়াঙ্কা লাইম লাইটে আসেন। আজ থেকে ২১ বছর আগে ২০০০ সালে মিস ইন্ডিয়া প্রতিযোগীর বিচারকের আসনে ছিলেন বাদশাহ শাহরুখ খান। সম্প্রতি সেই অনুষ্ঠানের একটি পুরোনো ভিডিও বেশ ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। ভিডিওটি এই প্রতিযোগিতার অন্তিম পর্বে। এখানে ছিল প্রশ্নোত্তর পর্ব। শাহরুখ প্রিয়াঙ্কার কাছে প্রশ্ন রাখেন তিন পেশার ব্যক্তিত্বদের মধ্যে কাউকে বিয়ে করতে হয়, তাহলে কাকে বেছে নেবেন প্রিয়াঙ্কা।

 

শাহরুখ প্রিয়াঙ্কার সামনে উদাহরণ দিয়ে প্রশ্ন করেন ‘প্রথম হলেন একজন ক্রীড়াবিদ, যে তোমাকে গোটা বিশ্ব ঘুরিয়ে দেখাবে, যে গোটা দেশের গর্বের কারন হবে। যেমন ধরো আমার পাশে বসে থাকা আজহার ভাই, কিংবা ধরো স্বরোভস্কির মতো কঠিন উচ্চারণসম্পন্ন বিজনেস টাইকুন অথবা একজন সুপারস্টার যার কোনো কাজ নেই শুধু মাত্র তোমার সামনে এমন একটা প্রকল্পিত দৃশ্যকল্পের অবতারণা করা ছাড়া।’

 

 

View this post on Instagram

 

A post shared by FitLook ® (@fitlookmagazine)

 

এই প্রশ্ন শুনে একটু হেসে প্রিয়াঙ্কা বলেন ‘আমি এদের মধ্যে থেকে একজন ক্রীড়াবিদের স্ত্রী হওয়াটাই বেছে নেব। কারন দেশের জন্য যে খেলবে আমি তাকে সমর্থন করব এমনকি সে বাড়ি ফিরলে জানাব আমি তাকে নিয়ে গর্বিত। অন্যদিকে সেও আমার সাপোর্ট সিস্টেম হবে। প্রিয়াঙ্কার উত্তরে শাহরুখ নিরাশ হলেও আজহারউদ্দিন বেশ খুশী হয়েছিলেন। এই প্রতিযোগিতায় প্রিয়াঙ্কা দ্বিতীয় হয়েছিলেন পরে তিনি মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় ভারতের হয়ে প্রতিনিধিত্ব করেন। পরে অবশ্য ডন ছবিতে শাহরুখ খানের সাথে জুটি বেঁধে প্রিয়াঙ্কা অভিনয় করেন। তাদের অনস্ক্রিন কেমিস্ট্রি বেশ হিট হয়েছিল দর্শকদের মধ্যে।

 

Back to top button