বিনোদন

দীর্ঘদিনের সম্পর্কে চিড়, বহু বছর মুখ দেখাদেখি বন্ধ! সালমানকে নিয়ে মুখ খুললেন শাহরুখ খান

বলিউডের খান বলতেই প্রথমে মাথায় আসে দুজনের নাম শাহরুখ ও সালমান খান। বলিউড ইন্ডাস্ট্রির প্রথম সারির অভিনেতাদের তালিকায় রয়েছেন তারা। এছাড়াও বলিউডের করণ-অর্জুন নামে পরিচিত এই জুটি। একাধিকবার স্ক্রিন শেয়ার করে দর্শকদের মনোরঞ্জন দিয়েছে এই দুই বলিউড তারকা। ‘করণ-অর্জুন’ থেকে শুরু করে ‘কুছ কুছ হোতা হে’, ‘হাম তুমহারে হে সানাম’ এ একাধিকবার স্ক্রিন শেয়ার করে দর্শকদের মনে জায়গা করে নিয়েছে এই দুই অভিনেতা।

অন্যদিকে এই দুই অভিনেতার বন্ধুত্বের কথা কারও অজানা নেই। তবে মাঝে তাদের দুজনের বন্ধুত্বের দেখা দিয়েছিল চিড়। এমনকি একসময় মুখ দেখাদেখি বন্ধ হয়ে গিয়েছিল এই দুই অভিনেতার। তবে কি কারণে তাদের বন্ধুত্বের সম্পর্কে পড়েছিল ভাঁটা? একটি অনুষ্ঠানে এসে সেকথা সকলের সামনে খোলাসা করে বলেছিলেন বলিউডের বাদশা শাহরুখ খান।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় শাহরুখ খানের ফ্যান ক্লাবের পক্ষ থেকে একটি ভিডিও পোস্ট করা হয়। সেই ভিডিওতে শাহরুখ খান বলছেন,’কেউ জানে না আমাদের মধ্যে কি কারনে ঝগড়া হয়েছিল। বিষয়টা খুবই ছোট্ট একটি বিষয়। আমার এবং সালমানের মধ্যে তর্ক হচ্ছিল কে সবচেয়ে বেশি সুখী! যার কারণেই ঝগড়ার সূত্রপাত।

শাহরুখ বলেন,’অবশ্যই আমি বেশি সুখী কারণ কাজের শেষে বাড়ি ফিরে আমি স্ত্রীর মুখ দেখতে পাই এবং সারা দিনের সমস্ত ক্লান্তি দূর হয়ে যায়। এরপর শাহরুখকে থামিয়ে সালমান বলেন,’ও আসলে পরোক্ষভাবে আমাকে বিয়ে করার জন্য রাজি করাতে চাইছে। সালমানকে সমর্থন জানিয়ে শাহরুখ বলেন,’সালমান দাবি করেছে যে ও আমার থেকে বেশি সুখী কারন ওর বাড়ি ফিরে বউ এর মুখ দেখতে হয় না।’
এখানেই তাদের তর্ক শেষ হয়নি। শাহরুখ বলেন, তিনি বাড়ি ফিরে স্ত্রীর পাশে বসে দু দন্ড শান্তি খুঁজে পান। এর উত্তরে ভাইজান বলেন,তিনিও শাহরুখের চাইতে কোনো অংশে কম যান না তিনিও বাড়ি ফিরলে তাকে ডজনখানেক মেয়ে ঘিরে ধরে।

তবে এ থেকে তাদের ঝগড়ার বিষয় টা খোলসা না করলেও জানা গিয়েছে,২০০৮ সালে বলিউডের বিখ্যাত অভিনেত্রী ক্যাটরিনা কাইফের জন্মদিনের পার্টিতে তাদের মধ্যে কোনো কারনে ঝগড়ার সূত্রপাত হয়। এমনকি বেশ কিছুদিন একে অপরের মুখ দেখেন নি দুজনেই। পরে অবশ্য নিজেদের মধ্যে সমস্ত ঝগড়া মিটিয়ে নেন বলিউডের এই দুই খান।

Related Articles

Back to top button