বিনোদন

থামছেই না মিঠাইয়ের বিজয়রথ, টেক্কা দিতে কোমর বেঁধে নেমেছে সর্বজয়া, রইল TRP তালিকা

প্রতি সপ্তাহেই চ্যানেলের সিরিয়ালগুলোর(Bengali serial) মধ্যে চলে টিআরপির(TRP) হাড্ডাহাড্ডি লড়াই।‌‌ সিরিয়ালগুলির মধ্যে কোনটি এগিয়ে গেলো ও কোনটি পিছিয়ে গেলো তাই যাচাই করা হয় জনপ্রিয়তার নিরিখে। টিআরপির এই যুদ্ধে দীর্ঘ কয়েক সপ্তাহ ধরে সেরার ধারা বজায় রেখেছিল জি বাংলার(Zee Bangla) মিঠাই(Mithai)। এই সপ্তাহে টিআরপি রেটিংয়ে দেখা গেল ১২.২ নম্বর পেয়ে এগিয়ে আছে মিঠাই। আর মিঠাই এর পরেই আছে জি বাংলার আরেক ধারাবাহিক অপরাজিতা অপু। এই ধারাবাহিকের টিআরপি রেটিং ৯.২। এই সপ্তাহে পুকুর বাঁধানো ঘাটে‌ অপুর ডুবে যাওয়ার একটি দৃশ্য নিয়ে তুমুল হাসাহাসি শুরু হলেও টিআরপি তালিকায় কিন্তু সে নিজের জায়গায় ধরে রেখেছে।

এরপর দেখা যাচ্ছে দীর্ঘদিন পর টেলি পর্দার ফিরে এসে দেবশ্রী রায় বাজিমাত করেছেন আবার‌ও। হ্যাঁ তিন নম্বরে রয়েছে জি বাংলার দেবশ্রী রায় অভিনীত ধারাবাহিক‘সর্বজয়া’। সর্বজয়ার টিআরপি রেটিং ৮.৩। তার পরেই রয়েছে যমুনা ও কৃষ্ণকলি। টিআরপি রেটিংয়ে ৮ স্কোর করে চতুর্থ হয়েছে কৃষ্ণকলি ও যমুনা ঢাকি। উল্লেখ্য এই সপ্তাহে যমুনা দাঁড়িয়ে ড্রামস বাজানোর অভিনব কায়দায় জন্য ট্রোলড হয়েছিলো, যদিও এতে তার জনপ্রিয়তায় ভাটা পড়েনি। জি বাংলার থেকে টিআরপি রেটিংয়ে বেশ পিছিয়ে আছে স্টার জলসা। ৫ নম্বর স্থানটি নিতে পেরেছে স্টার জলসার খড়কুটো ধারাবাহিক টি। এই ধারাবাহিক এখন দেখা যাচ্ছে মিষ্টির সন্তানকে আগলে রাখছে গুনগুন, মিষ্টির কাছেও তাকে যেতে দিচ্ছে না। গুনগুনের এই অতিরিক্ত অধিকারবোধে বিরক্ত হয়েছে মিষ্টি।

স্টার জলসায় শ্রীময়ীতে রোহিতের সাথে শ্রীময়ীর বিয়ে অনিন্দ্যর আত্মহত্যার পর্ব দেখানো হয়েছে। এই ধারাবাহিক রয়েছে ৬ নম্বরে। শ্রীময়ীর রেটিং পয়েন্ট ৭.১। এরপর স্টার জলসার মহাপীঠ তারাপীঠ ৬.৭ পেয়ে সাত নম্বরে জায়গা করে নিয়েছে। আট নম্বরে রয়েছে জিবাংলার কড়ি খেলা। এই ধারাবাহিকের রেটিং পয়েন্ট ৬.৬। রানী রাসমণি রেটিং পয়েন্ট ৬.৫। এই ধারাবাহিক আছে নয় নম্বরে। আর দশ নম্বরে জায়গা করে নিয়েছে নতুন ধারাবাহিক স্টার জলসার ‘ধুলোকণা’। এর রেটিং পয়েন্ট ৬.৩। টিআরপি হাড্ডাহাড্ডি লড়াই এবার দেখা যাচ্ছে স্টার জলসা কে পিছু ফেলে এগিয়ে গিয়েছে জি বাংলা। টিআরপি যুদ্ধের ফলাফল নিচে লেখা হলো-

১। মিঠাই-১২.২
২। অপরাজিতা অপু-৯.২
৩। সর্বজয়া-৮.৩
৪। যমুনা ডাকি, কৃষ্ণকলি-৮
৫। খড়কুটো-৭.৯
৬। শ্রীময়ী-৭.১
৭। মহাপীঠ তারাপীঠ-৬.৭
৮। কড়িখেলা-৬.৬
৯। রাসমণি-৬.৫
১০। ধুলোকণা-৬.৩

Related Articles

Back to top button