বিনোদনঅফবিট

মাত্র দু’জনের জন্য ১৪৪ কোটির বাড়ি, ৭টি বেডরুম, ১১টি বাথরুম : দেখুন নিক-প্রিয়াঙ্কার অন্দরমহল

বলিউডের একজন প্রথম সারির অভিনেত্রী হলেন প্রিয়াঙ্কা চোপড়া। ২০০০ সালে মিস ওয়ার্ল্ড এর খেতাব জিতেছিলেন প্রিয়াঙ্কা চোপড়া এরপরই অভিনয় জগতে আসা। বলিউডে পা রেখে একের পর এক সুপারহিট সিনেমা উপহার দিয়েছেন দর্শকদের‌। তবে শুধুমাত্র অভিনয়ই নয় বরং মডেলিং এও সমানভাবে পারদর্শী প্রিয়াঙ্কা চোপড়া।

তবে বর্তমানে বলিউড থেকে বেশ খানিকটা দূরত্ব তৈরি করেছে এই অভিনেত্রী। হলিউড তারকা নিক জোন্স কে বিয়ে করার পর তিনি তার স্বামী অর্থাৎ নিকের সাথে বিদেশে থাকেন তিনি। বলিউড থেকে খানিকটা দূরত্ব তৈরি করলেও হলিউডকে তিনি কাছে টেনে নিয়েছেন। ইতিমধ্যে তিনি নিকের সাথে সংসারের পাশাপাশি হলিউডে চুটিয়ে অভিনয় করছেন। কদিন আগে প্রিয়াঙ্কা নিজের জীবনী নিয়ে তৈরি ‘Unfinished’ নামক একটি বই প্রকাশ করেছেন। সেখানে অভিনেত্রী তুলে ধরেন নিজের শৈশব কাল থেকে তিনি বর্তমানে যেভাবে জীবন কাটাচ্ছেন তার সবই। বর্তমানে অভিনেত্রী অ্যামাজন প্রাইম এর প্রয়োজনায় তৈরি ‘সিটাডেল’ এর শুটিং নিয়ে ব্যস্ত। এছাড়াও আরো বেশ কিছু ছবি হাতে রয়েছে বলে জানান তিনি।

কিছুদিন আগে প্রিয়াঙ্কা তার আপকামিং সিনেমা ‘টেক্সট ফর ইউ’ র শুটিং শেষ করেছেন। অভিনেত্রী শুধুমাত্র অভিনয় এর মধ্যেই নিজেকে সীমাবদ্ধ রাখেননি বরং গায়িকা প্রয়োজক এবং লেখিকা হিসেবেও বেশ খ্যাতি অর্জন করেছেন। সোশ্যাল মিডিয়ায় তার এবং তার স্বামীর বয়স নিয়ে চর্চা হামেশাই হয়ে থাকে। মাত্র এক বছরের পরিচয় দুজনে বিয়ে করার সিদ্ধান্ত নেন।

বিয়ের বছর খানেকের মাথায় আমেরিকার লস অ্যাঞ্জেলসে ১৪৪ কোটি টাকার বাড়ি কেনেন অভিনেত্রী এবং তার পর থেকে তিনি এবং তার স্বামী নিক জোনস সেখানেই রয়েছেন। আসুন তবে ঘুরে আসা যাক প্রিয়াঙ্কা ও নিকের রাজপ্রাসাদ থেকে। একটি সাক্ষাৎকারে অভিনেত্রী নিজের মুখেই নিজের বাড়ির অন্দরমহল সম্পর্কে সকলকে জানান। তিনি বলেন, তার প্রিয় মানুষেরা যতক্ষণ তার পাশে রয়েছে ততক্ষণ সেটাই তার বাড়ি। মুম্বাই ও নিউ ইয়র্কের পাশাপাশি লস এঞ্জেলসের বাড়িটি রাজকীয়তার দিক থেকে কোনোঅংশে কম যায় না।

দুজনে থাকার জন্য এই বিলাসবহুল বাড়িতে রয়েছে ৭ টি বেড রুম ও ১১ টি বাথরুম। যার মধ্যে ৩ টি বাথরুম তাদের পোষ্য ডায়ানা,পান্ডা পাঙ্ক ও জিনোর জন্য। অভিনেত্রীর বাড়ির বৈঠকখানা দেখার মত। সেখানে রয়েছে একটি সুন্দর ক্রিম রঙের সোফা, শীতে আগুন ধরানোর জন্য ফায়ারপ্লেস এবং একটি কাঠের কফি টেবিল। আর এই রুমের মেঝে থেকে ছাদ পর্যন্ত রয়েছে একটি বিশাল বড়ো জানালা।

দুই তারকা দম্পতি ভীষণ স্বাস্থ্যসচেতন তাই বাড়িতেই রয়েছে একটি জিম সেখানে নিয়মিত শরীরচর্চা করেন দুজনে। পাশাপাশি বাড়ির পেছনে রয়েছে সি বিচ এবং অন্যপ্রান্তে পাহাড়। বাড়ির সামনের এলাকা সবুজ গাছপালায় ঘেরা। এমনকি বাড়িতেই রয়েছে সুইমিং পুল। এছাড়া পরিবারের সকলে মিলে সিনেমা দেখার জন্য একটি আলাদা ঘরে রাখা রয়েছে প্রজেক্টর।‌ টেবিল টেনিস থেকে শুরু করে বহু ইন্ডোর গেমের সুবিধা রয়েছে নিক-প্রিয়াঙ্কার বাসভবনে।

Related Articles

Back to top button