বিনোদন

ফের বাজিমাত করলেন দেবশ্রী রায়, ঝড় সামলে সেরার আসন ধরে রাখল ‘মিঠাই’, রইল TRP তালিকা

কাল বৃহস্পতিবার বিশেষ কারণে সামনে আসেনি টিআরপি রিপোর্ট কার্ড। তার বদলে আজ শুক্রবার প্রকাশিত হয়েছে টিআরপি (TRP) রিপোর্ট কার্ড। রিপোর্ট কার্ডের ওপর ভিত্তি করে দেখা যাচ্ছে সেরা তিনে খুব একটা চমক দর্শকের জন্য নেই। গত সপ্তাহের মতো এবারেও সেরা তিনে স্থান করেছে ধারাবাহিক মিঠাই (Mithaai), অপরাজিতা অপু (Aparajita Apu) এবং দেবশ্রীর (Debashree Roy) কামব্যাক ধারাবাহিক সর্বজয়া। মাত্র এক মাস হয়েছে এই ধারাবাহিকের পথ চলা শুরু হয়েছে এরই মধ্যে সেরা তিনে স্থান পাকাপোক্ত করে ফেলেছে দেবশ্রী রায় অভিনীত এই ধারাবাহিক।

সপ্তাহের শুরুতেই দর্শককে জানেন প্রথম কে হবে। সেই আশায় জল পড়েনি এইবারেও ১১.৪ পয়েন্ট পেয়ে এই সপ্তাহে প্রথম হয়েছে ধারাবাহিক মিঠাই। ৮.৯ পয়েন্ট পেয়ে এই সপ্তাহে দ্বিতীয় হয়েছে ধারাবাহিক ‘অপরাজিতা অপু’। লক্ষ করলে দেখা যাবে আগের সপ্তাহের থেকে বেশ কিছুটা পয়েন্ট কমেছে এই ধারাবাহিকের। তৃতীয় স্থান অধিকার করেছে ধারাবাহিক সর্বজয়া। ধারাবাহিকের প্রাপ্ত পয়েন্ট আগের ধারাবাহিকের চেয়ে মাত্র ০.২ কম। প্রাপ্ত পয়েন্ট ৮.৭।

গুনগুনের বাড়াবাড়িতে বেশ কিছুদিন ধরেই বিরক্ত হচ্ছেন দর্শকেরা। এই কারণে যথেষ্ট প্রভাব পড়েছে নেট দুনিয়াতে। একাধিক কুমন্তব্য থেকে শুরু করে ট্রোলড পর্যন্ত হতে হয়েছে এই ধারাবাহিকে। ধারাবাহিকের অভিনেতা-অভিনেত্রী থেকে শুরু করে পরিচালককে তুলোধোনা করেছেন মানুষ। এর প্রভাব লক্ষ্য করা গেছে টিআরপি রিপোর্ট কার্ডে ও। বেশ পিছিয়ে পড়েছে এই ধারাবাহিক। শেষ অব্দি স্থান হয়েছে ষষ্ঠ এ। প্রাপ্ত পয়েন্ট ৭.৭। শ্রীময়ী এবং রোহিতের বিয়ে দেখিয়েও খুব একটা উন্নতি করতে পারেনি ধারাবাহিক শ্রীময়ী। এই সপ্তাহের দেখা যাচ্ছে সেরা পাঁচের মধ্যে নেই চ্যানেল স্টার জলসা।

এবারে এক ঝলকে দেখে নেয়া যাক ধারাবাহিক কত স্থান অধিকার করে রয়েছে:
মিঠাই- ১১.৪- প্রথম
অপরাজিতা অপু- ৮.৯- দ্বিতীয়,
সর্বজয়া- ৮.৭- তৃতীয়
যমুনা ঢাকি- ৮.০- চতুর্থ
কৃষ্ণকলি- ৭.৯- পঞ্চম
খড়কুটো- ৭.৭- ষষ্ঠ
রানি রাসমনি- ৭.১- সপ্তম
ধুলোকণা- ৬.৯- অষ্টম
শ্রীময়ী- ৬.৭ – নবম
মহাপীঠ তারাপীঠ- ৬.৬- দশম

চলতি সপ্তাহেও দেবাদৃতা অভিনীত ধারাবাহিক শ্রী কৃষ্ণ ভক্ত মিরা দর্শকের মন জয় করতে পারেনি। এর পাশাপাশি মন জয় করতে পারেনি মন ফাগুন। মাত্র ৫.৮ রেটিং পয়েন্ট নিয়ে এই ধারাবাহিক স্থান হয়েছে ১২ এ।

Related Articles

Back to top button