×
বিনোদনভাইরালভিডিও

ভরা মঞ্চে হরিয়ানভি গানে উদ্দাম নাচলেন ‘হটবম্ব’ স্বপ্না চৌধুরী, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

নেট দুনিয়ায় আবারও ঝড়ের গতিতে স্বপ্না চৌধুরীর (Sapna Choudhary) নাচের ভিডিও ভাইরাল হয়ে গিয়েছে। প্রকাশ্য মঞ্চে তাঁর নাচ লক্ষ লক্ষ মানুষের মন জয় করে নিয়েছে। বরাবরের মতোই ‘হটবম্ব’ স্বপ্নার হটনেস ও যৌবনের ঝলক দর্শকদের ঘায়েল করেছে। ভারতবর্ষের বিনোদনের জগতে স্বপ্না চৌধুরী এক সুপরিচিত মুখ, তাঁকে চেনেন না এমন মানুষ খুব কমই রয়েছেন। হরিয়ানা রাজ্যের বাসিন্দা স্বপ্না বিগত বেশ কিছু বছর ধরে নিজস্ব প্রতিভার মাধ্যমে ভারতবাসীর মনে নিজের জায়গা প্রতিষ্ঠা করে রেখেছেন।

Advertisement

আরও পড়ুন

রানী চ্যাটার্জির সঙ্গে উষ্ণ রোমান্সে মাতলেন খেসারি লাল যাদব, ব্যাপক ভাইরাল ভোজপুরি গানের ভিডিও
খোলামেলা পোশাকে উন্মুক্ত নাভি, ট্রেন্ডিং গানে দুর্দান্ত বেলি ড্যান্স করে তাক লাগালেন যুবতী, ভাইরাল ভিডিও
বাড়ির ছাদে বাউল গানে অসাধারণ নেচে তাক লাগালেন সুন্দরী যুবতী, ভাইরাল ভিডিও
গ্ৰাম্য বাড়ির উঠোনে পুষ্পার ছবির ‘সামি সামি’ গানে নাতির কাছে নাচ শিখলেন বৃদ্ধা ঠাকুমা, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও
৯০ দশকের সুপারহিট গানে দুর্দান্ত অঙ্গভঙ্গিতে অসাধারণ নাচলেন খুদে কন্যা, তুমুল ভাইরাল ভিডিও
খোলা আকাশের নীচে আম্রপালির সঙ্গে উদ্দাম রোম্যান্সে মাতলেন নিরহুয়া, ভাইরাল ভোজপুরি গানের ভিডিও
দাদাগিরির ফাইনালে ‘সোহাগ চাঁদ’ গানে স্ত্রী ডোনার সঙ্গে তুমুল নাচ সৌরভ গাঙ্গুলীর, ভাইরাল ভিডিও
কাঁধ থেকে খসে পড়ছে শাড়ি, ৯০ দশকের সুপারহিট গানে উদ্দাম নাচ স্বপ্না চৌধুরীর, ভাইরাল ভিডিও
গ্ৰাম্য পরিবেশে ‘টাপা টিনি’ গানের তালে অসাধারণ নাচ পাঁচ সুন্দরী যুবতীর, প্রশংসার ঝড় নেটদুনিয়ায়
আম্রপালির হট মুভে নিয়ন্ত্রণহীন হয়ে পড়লেন ভোজপুরি সুপারস্টার নিরহুয়া, ভাইরাল ভিডিও

ইন্টারনেটের এই যুগে বেশিরভাগ মানুষই সোশ্যাল মিডিয়াকে নিজেদের বিনোদনের প্রধান মাধ্যম বানিয়ে ফেলেছেন। বিভিন্ন প্রান্তের বিভিন্ন ধরণের ভিডিও সোশ্যাল মিডিয়ায় হামেশাই ভাইরাল হয়ে থাকে। এক‌ইভাবে স্বপ্না‌র নাচের ভিডিও মাঝেমধ্যেই নেট দুনিয়ায় ভাইরাল হয়। হরিয়ানার এই জনপ্রিয় তারকা মূলত বিভিন্ন অনুষ্ঠানে প্রকাশ্য মঞ্চে নাচ পরিবেশন করে থাকেন, তাঁর সেইসব নাচের ভিডিও রেকর্ড করে সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্মে পোস্ট করা হলে ভাইরাল হতে খুব বেশি সময় নেয় না।

সম্প্রতি তেমনভাবেই ইউটিউবে স্বপ্না চৌধুরীর এক অনুষ্ঠানের নাচের ভিডিও তুমুল ভাইরাল হয়েছে। এই ভিডিওতে দর্শকের আসনে বহু মানুষকে বসে থাকতে দেখা দিয়েছে। সুসজ্জিত এক মঞ্চে সবুজ রঙের সালোয়ার-কামিজ পরে, ওড়না নিয়ে, খোলা চুলে জনপ্রিয় হরিয়ানভি গান ‘তেরি লাত লাগ জাগি’-র (Teri Lat Lag Jagi) সাথে স্বপ্না উদ্দাম নেচেছেন। তাঁর শরিরী হিল্লোল বিশেষত কোমরের ঠুমকা দর্শকদের রাতের ঘুম কেড়ে নিয়েছে। ভিডিও দেখে স্পষ্টভাবে বোঝা গিয়েছে যে স্বপ্নার এই নাচ দর্শকরা দারুণ উপভোগ করেছেন। তাঁর এনার্জি, মুখের এক্সপ্রেশন ও নাচের স্টেপস দেখে সামনে উপস্থিত দর্শকদের পাশাপাশি নেট দুনিয়ার দর্শকরাও সমানভাবে মুগ্ধ হয়েছেন। ইউটিউবে এই ভিডিওর ভিউজ সংখ্যা ১৮ মিলিয়নের গণ্ডি ছুঁয়ে ফেলেছে, তার সাথে ৬৭ হাজারেরও বেশি মানুষ ভিডিওটি লাইক করেছেন। কমেন্ট বক্সে স্বপ্নার ভক্তরা তাঁর নাচের ও হটনেসের ভূয়সী প্রশংসা করেছেন।

Related Articles