×
বিনোদনভাইরালভিডিও

খোলা আকাশের নীচে ৯০ দশকের সুপারহিট গানে কোমর দোলালেন ‘হটবম্ব’ স্বপ্না চৌধুরী, ভাইরাল ভিডিও

স্বপ্না চৌধুরী (Sapna Choudhary) হরিয়ানা রাজ্যের একজন সুপরিচিত তারকা। তিনি নিজের রাজ্যের পাশাপাশি সমগ্র দেশ জুড়েই বেশ জনপ্রিয়। নেট দুনিয়ায় আকছার স্বপ্নার বিভিন্ন ভিডিও ভাইরাল হয়ে থাকে। তিনি মূলত বিভিন্ন অনুষ্ঠানে প্রকাশ্য মঞ্চে দুর্দান্ত নাচের পারফরম্যান্স করে থাকেন। এছাড়াও, তিনি বেশ কিছু উল্লেখযোগ্য সিনেমা ও মিউজিক ভিডিওতে কাজ করেছেন।

মাত্র ১৪ বছর বয়সেই স্বপ্না বিনোদন জগতে প্রবেশ করেছিলেন। প্রথমদিকে তিনি হরিয়ানার ‘রাগনি’ (Ragni) শিল্পীদের দলে যোগদান করে বিভিন্ন অনুষ্ঠান করতেন। পরবর্তী সময়ে তিনি ‘সলিড বডি রাই’ (Solid Body Rai) নামক এক হরিয়ানভি মিউজিক ভিডিওর মাধ্যমে পরিচিতি লাভ করেন। স্বপ্নার ঝুলিতে ‘এক তু এক ম্যায়’, ‘জার্নি অফ হাংওভার’, ‘দোস্তি কে সাইড এফেক্টস’, ‘নানু কি জানু’, ‘ভিরে দি ওয়েডিং’ প্রভৃতি বলিউডি সিনেমা রয়েছে । ২০১৭ সালে তিনি ভারতের জনপ্রিয় রিয়েলিটি শো ‘বিগ বস’-এর ১১তম সিজনে প্রতিযোগী হিসেবে অংশগ্রহণ করেছিলেন, এই শোয়ের মাধ্যমেই তিনি সারা দেশে আরো জনপ্রিয় হয়ে ওঠেন।


স্বপ্না চৌধুরী (Sapna Choudhary) নেট দুনিয়াতেও ব্যক্তিগতভাবে বেশ জনপ্রিয়। তাঁর অফিশিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্টের ফলোয়ার্স সংখ্যা ৪.৯ মিলিয়ন। তাঁর পোস্ট করা প্রায় প্রতিটি ছবি ও ভিডিও কম-বেশি ভাইরাল হয়ে থাকে। সম্প্রতি এক রিল ভিডিওতে তিনি বেশ ‘সংস্কারী’ লুকে দেখা দিয়েছেন। বস্তুত বেশিরভাগ সময়েই স্বপ্নাকে বোল্ড রূপে দেখা যায়, ফলে তাঁর এই অন্যরকম লুক নেটিজেনদের নজর কেড়ে নিয়েছে। এই রিল ভিডিওতে স্বপ্না এক সবুজ শাড়ি, সাদা ব্লাউজ ও কানে বড়ো দুল পরে ঠোঁটে লাল লিপস্টিক লাগিয়ে খোলা চুলে ক্যামেরায় ধরা দিয়েছেন। মিউজিকের সাথে তাঁর হাঁটা ও চোখের চাউনি নেটিজেনদের ঘায়েল করে দিয়েছে। শুধুমাত্র চোখের দৃষ্টি দিয়েই যে স্বপ্না এই ভিডিওতে আলাদা মাত্রা যোগ করেছেন এই কথা বলাই যায়। তাঁর এই অন্যরকম রিল ভিডিওর ভিউজ সংখ্যা ১.৭ মিলিয়নে পৌঁছে গিয়েছে। ১ লাখ ৫৯ হাজার মানুষ এই ভিডিওটি লাইক করার পাশাপাশি স্বপ্নার অনুরাগীরা কমেন্ট বক্সে তাঁর সৌন্দর্য্যের প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন।

Advertisement