বিনোদনভাইরাল

সারা গায়ে লেবু ঝুলিয়ে ‘কমলা নৃত্য করে থমকিয়া থমকিয়া’ গানে উদ্দাম নাচ স্যান্ডির, ভাইরাল ভিডিও

ভার্চুয়াল দুনিয়ার সেনসেশন স্যান্ডি সাহা (Sandy Saha)। তিনি প্রায়শই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে থাকেন। বেশ কয়েক বছর ধরে তিনি নেটদুনিয়ায় এক পরিচিত মুখ। নিজের ছবি ও ভিডিওর কারণে তিনি বারবারই খবরের শিরোনামে উঠে আসেন। তবে অধিকাংশ সময়েই তিনি সমালোচিত হয়ে থাকেন।

সোশ্যাল মিডিয়ায় নিজের পোস্টের জেরে বারবার বিতর্কের মধ্যে জড়িয়ে যান স্যান্ডি সাহা। বস্তুত তাঁর বিনোদনের মাধ্যমটা অন্যদের থেকে বেশ আলাদা, আর এই কারনেই বারংবার ট্রোলিংয়ের সম্মুখীন হতে হয় তাঁকে। কয়েক মাস আগে কলকাতার জনবহুল ‘মা’ সেতুতে তিনি নাইটি পরে নাচ করেন। এর জেরে সমালোচনার পাশাপাশি আইনি ঝামেলাও পোহাতে হয় স্যান্ডিকে।

কিছু সময় আগে সোশ্যাল মিডিয়ায় বাদাম বিক্রেতা ভুবন বাদ্যকরের ‘কাঁচা বাদাম’ গানটি ভীষণ জনপ্রিয় হয়েছিল। সেই সময় নিজের সারা শরীরে কাঁচা বাদাম ঝুলিয়ে নাচ করে সোশ্যাল মিডিয়ায় ভিডিও পোস্ট করেছিলেন স্যান্ডি, তাঁর সেই ভিডিও ভাইরাল হয়েছিল। এবারে তিনি একই কাজ করেছেন শরীরে কমলালেবু ঝুলিয়ে।

এই মুহূর্তে গায়িকা অঙ্কিতা ভট্টাচাৰ্য (Ankita Bhattacharjee)-এর গান ‘কমলা নৃত্য করে’ ট্রেন্ডিংয়ে চলছে। কয়েক মাস আগে মুক্তি পাওয়া এই গানে ইতিমধ্যে অনেক মানুষ নাচ করে ভিডিও পোস্ট করেছেন। তবে সেইসব ভিডিওর থেকে স্যান্ডির ভিডিওটি একেবারেই আলাদা। ভিডিওতে স্যান্ডি একটি লাল রঙের টাইট শর্টস পরে রয়েছেন। গোটা গোটা কমলালেবু গেঁথে তিনি মালা ও কোমরবন্ধনী বানিয়ে সেসব পরেছেন, বুকেও তিনি দুটি কমলালেবু ঝুলিয়েছেন। এছাড়াও, কমলালেবুর কোয়া গেঁথে তিনি টিকলি, হাতের ব্রেসলেট ,বাজুবন্ধনী ও ছোট মালার আকারে পরেছেন। এই সাজে তিনি টিনের চালের উপর উঠে নাচ করেছেন।

ভিডিওটি পোস্ট করার পর খুব দ্রুতগতিতে ভাইরাল হয়ে যায়। বিভিন্ন মানুষ বিভিন্ন রকম মন্তব্য করেছেন এই ভিডিওর কমেন্ট বক্সে। তার মধ্যে অধিকাংশই সমালোচনা ও বিদ্রূপাত্মক মন্তব্য। একজন লিখেছেন,”কমলা লেবু যেভাবে স্যান্ডি আমাদের ব্যবহার করতে দেখালো তারপর আর কোনোদিন খেতে পারবো না এই সুন্দর ফলটি।”

Related Articles

Back to top button