বিনোদন

রাহুল-প্রিয়াঙ্কার বিচ্ছেদের মূল কারন সন্দীপ্তা! অবশেষে মুখ খুলতে বাধ্য হলেন অভিনেত্রী

বর্তমানে ধারাবাহিক জগতের অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হলো ‘দেশের মাটি’। এই ধারাবাহিকে রাজা-মাম্পির প্রেম এরমধ্যেই বেশ জনপ্রিয়তা লাভ করেছে। তবে লকডাউনের জন্য অনেক দিন বন্ধ ছিল এই ধারাবাহিকের শুটিং। তাই সেই সময় দর্শকরা নিজেদের পছন্দের এই জুটিকে বেশ মিস করেছেন। তার আগে রাহুল করোনা আক্রান্ত হয়ে পড়ায় বেশ কিছু দিন বন্ধ ছিল ধারাবাহিকের শুটিং। সেইসময় দর্শকরা বেশ মিস করেছেন রাজা-মাম্পিকে‌।

সেইসময় তাদের অনুগামীরা বারবার করে অনুরোধ করেছেন রাজা-মাম্পিকে একসাথে দেখার। তাই দর্শকদের কথা রাখতে রাহুল রাজা-মাম্পির একসাথে একটি ছবি পোস্ট করেন। ক্যাপশনে লেখেন ‘রাজমা’। কিছুদিন আগেই রাহুল প্রিয়াঙ্কার সঙ্গে একটি ছবি পোস্ট করেন। সেই ছবি ঘিরেও চাঞ্চল্য ছড়ায় দর্শকদের মধ্যে। অনেকের মনেই প্রশ্ন জাগে তাহলে কি আবার এক হচ্ছেন ‘রাহুল-প্রিয়াঙ্কা’। তবে সম্প্রতি নিজের ইনস্টা হ্যান্ডেলে সন্দীপ্তার ছবি পোস্ট করেন ক্যাপশনে লেখেন ‘ফেভারিট’। ইন্ডাস্ট্রিতে অনেক দিন ধরেই এই জুটিকে নিয়ে অনেক গুঞ্জন শোনা গেছিল। ‘তুমি আসবে বলে’ ধারাবাহিকের মাধ্যমে এই জনপ্রিয়তার শীর্ষে পৌঁছে ছিল।

এই ছবি পোস্ট করার সাথে সাথেই নেটিজেনরা কমেন্ট বক্সে নিজেদের মতামত জানিয়েছেন। অনেকেই আবার বলেছেন তাদের রাজা-মাম্পির জুটি বেশী প্রিয়। একজন তো আবার বলেছেন ‘এই সিরিয়ালটার পর থেকেই প্রিয়াঙ্কার সঙ্গে মনোমালিন্য শুরু হয় না রাহুল দা?’ এই বিষয়ে সন্দীপ্তার মতামত চাইলে তিনি বলেন ‘প্রথমত আমি নেগেটিভ কমেন্টকে এড়িয়ে যাই। কারণ মানুষ যখন নিজের জীবনে হতাশ হয়ে পড়েন তখনই এই ধরনের কমেন্ট তাঁদের মন থেকে বের হয়। নেটিজেনরা যাঁদের সম্পর্ক এই ধরনের মন্তব্য করেন, তাঁরা কিন্তু তারকাদের ব্য়ক্তিগতভাবে চেনেন না,ফলে আসল ঘটনাটা জানাও সম্ভব নয়, তাই কমেন্ট করার আগে অন্তত একবার ভাবা উচিৎ।’

এরপরে সন্দীপ্তা বলেন ‘আমাদের দুজনের সম্পর্ক নিয়ে গুঞ্জন নতুন নয়, এত হিট ধারাাহিক ছিল, দর্শকরা ভালবেসেছিলেন বলেই। তাই এই জুটিকে নিয়ে এত গুঞ্জন। এখন রাজা-মাম্পির জুটিও তো বেশ চর্চা চলছে।’ তবে নস্টালজিয়া থেকে রাহুল এই ছবি পোস্ট করেছেন বলে মনে করেন সন্দীপ্তা। আসলে ‘তুমি আসবে বলে’ এই ধারাবাহিক শুরু হয়েছিল তিরিশে জুন।

Related Articles

Back to top button