×
বিনোদনভাইরালভিডিও

কালো পোশাকে উপচে পড়ছে যৌবন, বন্ধ রুমে উদ্দাম নাচ অভিনেত্রী সন্দীপ্তা সেনের, রইল ভিডিও

সন্দীপ্তা সেন (Sandipta Sen) হলেন টলিউড ইন্ডাস্ট্রির এক অতি জনপ্রিয় অভিনেত্রী। নিজের সৌন্দর্য এবং অসামান্য অভিনয় দক্ষতার জন্য টলিউড ইন্ডাস্ট্রিতে তিনি নিজের একটি পাকাপোক্ত জায়গা তৈরি করে নিয়েছেন। ধারাবাহিকে অভিনয় করার পর বেশ কয়েক বছর হল তিনি ধারাবাহিক থেকে কিছুটা দূরে রয়েছেন। তবে ইতিমধ্যে বড় পর্দা এবং ওয়েবসিরিজে অভিনয় করছেন সন্দীপ্তা। তবে অভিনয়ের পাশাপাশি নাচকে যে অভিনেত্রী খুব ভালোবাসেন একথা সোশ্যাল মিডিয়ায় তাঁর ইন্স্টাপেজে এবং সোশ্যাল মিডিয়ার একাউন্টে চোখ রাখলেই দেখা যায়। নিত্যদিনই নতুন বা পুরনো ট্রেন্ডিং বাংলা হিন্দি গানে অভিনেত্রী কোমর দোলাচ্ছেন। অভিনেত্রীর নাচ তাঁর ভক্তদের প্রতিনিয়ত মুগ্ধ করে। সম্প্রতি অভিনেত্রী সন্দীপ্তা আবারো একটি নাচের ভিডিও (Dance Video) আপলোড করেছেন, যা রীতিমতো ভাইরাল (Viral) হয়েছে।

অভিনয়ের পাশাপাশি অভিনেত্রী সন্দীপ্তা সেন সোশ্যাল মিডিয়ায় ভীষণভাবে অ্যাক্টিভ। প্রায়ই বিভিন্ন রকমের ছবি এবং ভিডিও তিনি তাঁর পেজে শেয়ার করেন। তাঁর অ্যাকাউন্টে ফ্যান ফলোয়ার্স চোখে পড়ার মতো। সম্প্রতি একটি হিন্দি গানের সাথে তিনি নেচে একটি ভিডিও শেয়ার করেছেন। আর এই নাচ দেখে ইতিমধ্যে নেটিজেনরা মুগ্ধ। অভিনেত্রীর শেয়ার করা ভিডিওটিতে দেখা যাচ্ছে নিজের ঘরের মধ্যে কালো স্লিভলেস টপ এবং কালো লেগিন্সে অপূর্ব সুন্দর ভঙ্গিমায় তিনি নৃত্য পরিবেশন করছেন। ভিডিওটি শেয়ার করে অভিনেত্রী ক্যাপশনে লিখেছেন ‘ডান্স ইজ এ পোয়েম এন্ড ইচ মুভমেন্ট ইজ এ ওয়ার্ড’।


তবে এই প্রথমবার নয়, তিনি মাঝেমধ্যেই বিভিন্ন পরিবেশে, কখনো বাড়ির মধ্যে কখনো বাড়ির বাইরে বিভিন্ন রকম গানে নৃত্য পরিবেশন করেন। বেসিক্যালি অভিনয়ের পাশাপাশি তিনি নাচতে খুবই ভালোবাসেন এবং তিনি যে একজন দক্ষ নৃত্যশিল্পী একথা বলা বাহুল্য। তাঁর শেয়ার করা ভিডিওটি ১২০ হাজার ভিউ পেয়ে গেছে। এছাড়া ১৯ হাজারেরও বেশি মানুষ ভিডিওটি লাইক করেছেন। এছাড়া নেটিজেনরা অভিনেত্রীর কমেন্ট বক্সে প্রশংসায় ভরা কমেন্টের বন্যা বইয়ে দিচ্ছেন।

Advertisement