×
বিনোদন

ট্রান্সপারেন্ট পোশাকে নির্লজ্জের সমস্ত ছাড়ালেন দক্ষিণী অভিনেত্রী সামান্থা, ভুল করেও পরিবারের সামনে ক্লিক করবেন না

স্বচ্ছ পোশাকে নেটদুনিয়ায় উষ্ণতা বাড়ালেন অভিনেত্রী সামান্থা রুথ প্রভু (Samantha Ruth Prabhu)। সোশ্যাল মিডিয়ায় বর্তমানে বেশ ভাইরাল তাঁর এই ছবি।

Advertisement

নিজের ইন্সটা একাউন্ট থেকে সম্প্রতি শেয়ার করেছেন তাঁর এই হট লুকের ছবি। ভাইরাল ছবিতে তাঁর পরনে ছিল সোনালী রঙের নেটের পোশাক। ম্যাচিং ইয়াররিং এবং বাঁধা চুলে অভিনেত্রীকে অসাধারণ সুন্দরী লেগেছে। এর আগেও তাঁর বেশ কিছু ছবি পুরুষ অনুরাগীদের হৃদয়ে ঝড় তুলেছিল। লেবু রঙের শার্টের সাথে রঙিন স্কার্ট কিংবা প্রিন্টেড বিকিনিতেও অভিনেত্রী বেশ বোল্ড অবতারে ক্যামেরার সামনে পোজ দিয়েছেন। অনুরাগীরা নিজের প্রিয় অভিনেত্রীকে এই গ্ল্যামারাস অবতারে দেখে স্বভাবতই বেশ উচ্ছসিত। অনেকেই লাভ ইমোজির মধ্যে দিয়ে নিজেদের ভালোবাসা জানিয়েছেন।

আবার অনেকে কমেন্টবক্সে প্রশংসাসূচক কমেন্টও করেছেন। অভিনয়ের পাশাপাশি নিজের স্টাইলের কারণেও সোশ্যাল মিডিয়ার লাইমলাইটে থাকেন ‘পুষ্পা’ অভিনেত্রী সামান্থা। মূলত দক্ষিণের নায়িকা হলেও সামান্থার অনুরাগী বর্তমানে দেশে বিদেশে সর্বত্র ছড়িয়ে রয়েছে। দক্ষিণের ছবিগুলি এখন এখানেও বেশ জনপ্রিয়তা পাচ্ছে। সেকারণে সাউথের ইন্ডাস্ট্রির নায়ক নায়িকারাও বলিউডের স্টারেদের মতো জনপ্রিয় হয়ে উঠছেন এখন। সোশ্যাল মিডিয়ায় সর্বত্র তাঁদের ফ্যান ফলোয়িং রয়েছেন।

সামান্থা অনেক তেলেগু এবং তামিল সিনেমায় নিজের অভিনয় দক্ষতার প্রমান রেখেছেন। ২০১০ সালে তেলেগু পরিচালক গৌতম বাসুদেব মেননের ( Gautham Vasudev Menon) ছবি ‘ইয়ে মায়া চেসাভে’ (Ye Maaya Chesave ) ছবির মধ্যে দিয়ে অভিষেক হয়েছিল তাঁর। এর পরে উপহার দিয়েছেন একের পর এক হিট ছবি। সাউথের ফ্লিমফেয়ার অ্যাওয়ার্ড (Filmfare Awards) থেকে শুরু করে সাউথ ইন্টারন্যাশনাল মুভি অ্যাওয়ার্ডও (South Indian International Movie Award) রয়েছে তাঁর ঝুলিতে। সাম্প্রতিককালে পুষ্পা :দ্য রাইস (Pushpa: The Rise) সিনেমায় মুখ্য ভূমিকায় অভিনয় করে শুধুমাত্র সাউথ নয় এখানকার মানুষেরও মন জয় করে নিয়েছেন অভিনেত্রী।

Back to top button