বিনোদনভাইরাল

চার মাসের প্রেগন্যান্ট লাগছে! বুড়ো বয়সে ব্রেক ডান্স করে চরম ট্রোলের শিকার সালমান খান

তিনি বলিউডের প্রথম সারির একজন নায়ক, তিনি বলিউডে এলিজেবল ব্যাচেলর, পঞ্চাশের কোঠা পেরোলেও যার স্টারডম এখনও হার মানায় ইয়াং অভিনেতাদের। তিনি আর কেউ নন তিনি হলেন বলিউডের হার্টথ্রব সালমান খান (Salman Khan)। এখনো পর্যন্ত বলিউডের ইয়ং নায়ক-নায়িকারা তাঁকে মেনে চলেন। হাজারো নায়িকাদের তিনি অভিনয়ের সুযোগ করে দিয়েছেন । তবে সম্প্রতি তাঁর নিজের কারণের জন্য নেটিজেনদের কটাক্ষের শিকার হলেন সালমান খান (Salman Khan)। তবে হঠাৎ কি হলো যাতে ভক্তদের তোপের মুখে পড়লেন তিনি!

একজন সুঠাম চেহারার অধিকারী হলেন সালমান খান (Salman Khan)। কিন্তু সম্প্রতি তাঁকে নিয়ে চর্চা হচ্ছে বলিউডে। আর চর্চার কারণ হলো তাঁর ফিগার। সম্প্রতি সালমান খানের (Salman Khan) পরবর্তী ছবির একটি নাচের রিহার্সাল ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। অভিনেতা কে ‘পান্ডেজি সিটি’ গানের তালে নাচতে দেখা গেছে। তবে এই ভিডিওটিতে কালো পোশাকে সালমান খানের (Salman khan) যথেষ্ট স্ফীত পেট দেখা যাচ্ছে। বলাবাহুল্য ফিটনেস ফ্রিক সালমান খানের (Salman Khan) এরূপ দশা দেখে খুবই হতাশ নেটিজেনরা। ইতিমধ্যে অভিনেতার হেটার্সদের একদল বলতে শুরু করেছেন এই ভিডিও দেখে স্পষ্টই বোঝা যাচ্ছে সালমানের (Salman Khan) বয়স হয়ে গেছে।

কিছুদিন আগেই সালমান খানের (Salman Khan) ‘অন্তিম- দ্যা ফাইনাল ট্রুথ’ ছবিটি মুক্তি পেয়েছে । আর এই ছবিতেই সালমানকে (Salman khan) দেখা গিয়েছিল ঝাঁ-চকচকে এইট প্যাক অ্যাবসে্। এখন এই নতুন ছবির রিহার্সেল ভিডিওটিতে সালমানকে (Salman khan) যথেষ্টই শারীরিকভাবে আনফিট দেখা যাচ্ছে। এইট প্যাক এর জায়গায় উপস্থিত স্ফীত পেট। নেটিজেনরা ইতিমধ্যে অনেকেই প্রশ্ন তুলেছেন তবে কি সবটাই সালমানের (Salman Khan) কারসাজি!

তবে আসল ব্যাপার হলো ভাইরাল হওয়া ভিডিও টি বেশ কয়েক বছর আগের। ‘দাবাং -৩’ ছবি রিহার্সালের সময় এই ভিডিওটি তোলা । ‘দাবাং -৩’ এবং ‘সুলতান’ ছবির জন্য সেইসময় সালমানকে (Salman Khan) বেশ কয়েক কেজি ওজন বাড়াতে হয়েছিল। আপাতত এই পুরনো ভিডিও দরুন সাল্লু ভাইয়ের ফিটনেস নিয়ে নেটিজেনদের তোপের মুখে পড়তে হয়েছে।

চার মাসের প্রেগন্যান্ট লাগছে! বুড়ো বয়সে ব্রেক ডান্স করে চরম ট্রোলের শিকার সালমান খান

Related Articles

Back to top button