×
বিনোদন

‘মাখোমাখো সম্পর্ক আমাদের কোনদিনই ছিল না’, সিনেবাপ মৃন্ময়ের সঙ্গে বিচ্ছেদের ইঙ্গিত দিলেন স্ত্রী রুমা!

দাদাগিরি নিয়ে বিতর্কের জেরে ভাঙতে বসেছে সিনেবাপ (Cinebap) মৃন্ময় দাসের (Mrinmoy Das) সংসার। সোশ্যাল মিডিয়ায় মিললো তেমনি ইঙ্গিত।

দাদাগিরি আনলিমিটেড (Dadagiri Unlimited) সিজন ৯ এর এক বিশেষ পর্বে উপস্থিত ছিলেন নামি ইউটিউবাররা। এদের মধ্যে অন্যতম ছিলেন ‘দ্যা বং গাই’ (The Bong Guy) খ্যাত কিরণ দত্ত (Kiran Dutta)। এই এপিসোডকে ঘিরেই বির্তকে জড়িয়ে পড়েন বং গাই এবং কনটেন্ট ক্রিয়েটর সিনেবাপ। দাদাগিরির পোডিয়ামে দক্ষিণবঙ্গ থাকলেও উত্তরবঙ্গ নেই কেন এই নিয়ে বিতর্কের সূত্রপাত ঘটে।

সিনেবাপের এই প্রশ্নের উত্তর দেওয়ার সাথে সাথেই বং গাইয়ের সাথে তাঁর বচসা শুরু হয়। এমনকি মৃন্ময় কিরণের চর্চিত প্রেমিকাকেও অশ্লীল ভাষায় গালি দেন বলে জানা গিয়েছে। সিনেবাপের স্ত্রী রুমা মোদক (Ruma Modak) বং গাইকে এই বিষয়ে সাপোর্ট করলে ব্যাপারটি একেবারে আগুনে ঘি ঢালার কাজ করে। সোমবার রুমার মন্তব্য নিয়ে উত্তাল ছিল সোশ্যাল মিডিয়া। কিরণকে সাপোর্ট করেছেন বলে কিরণের র অনুরাগীরা যেমন রুমাকে বাহবা দেন। আবার অন্যদিকে প্রকাশ্যে স্বামীর বিরোধিতা করায় রুমার সমালোচনা করেন নেটিজেনদের একাংশ।


তবে আর একটি পোস্টে রুমা জানিয়েছেন তাঁর মন্তব্যের ভুল মানে বের করেছেন নেটিজেনরা। তার জেরে ভাঙতে বসেছে তাদের সংসার। মাখো মাখো প্রেমের বদলে তাঁদের সম্পর্ক বন্ধুত্বের। ইয়ার্কির ছলেই তাঁরা প্রেমে পড়েন এবং বিবাহ বন্ধনে আবদ্ধ হন বলে জানিয়েছেন রুমা। একটা সাধারণ পোস্টের অন্যরকম মানে বের করে সম্পর্কে শেষ করে দেওয়ার অভিযোগ এনেছেন তিনি। তবে এই প্রসঙ্গে মৃন্ময় জানিয়েছেন জোর করে কাউকে নিজের সাপোর্টার বানানোর ইচ্ছে তাঁর নেই। এমনকি স্ত্রীকেও নয়। বাক স্বাধীনতার কারণেই এই বিষয়ে তিনি মন্তব্য করেছিলেন বলে জানিয়েছেন মৃন্ময়।

Advertisement
Back to top button