×
বিনোদনভাইরালভিডিও

টলিউডে কাজ পেতে ৫ লাখ টাকা ঘুষ, একসময় আত্মহত্যা করতে চেয়েছিলেন ‘ফেলনা’ ধারাবাহিকের নায়িকা

অভিনেত্রী রোশনি তন্বী ভট্টাচার্য্যের (Roshni Tanwi Bhattacharyya) কিছু মন্তব্যে নেট দুনিয়া ও টলিপাড়ায় বেশ শোরগোল পড়ে গিয়েছে! রোশনি বাংলা ছোট পর্দার এক অন্যতম জনপ্রিয় ও সুপরিচিত অভিনেত্রী। নিজের অভিনয় দক্ষতার মাধ্যমে তিনি অভিনয় জীবনের শুরু থেকেই দর্শকদের মনে বেশ ভালোভাবে নিজের জায়গা তৈরি করে নিয়েছেন। ‘হৃদয়হরণ বিএ পাস’ ও ‘ফেলনা’ ধারাবাহিকে রোশনির কাজ দর্শকদের বেশ পছন্দ হয়েছিল। সম্প্রতি রোশনি নিজের মায়ের সাথে উপস্থিত হয়েছিলেন জি বাংলার জনপ্রিয় রিয়েলিটি শো ‘দিদি নম্বর ওয়ান’-এর (Didi No. 1) মঞ্চে। এই শোয়ের সঞ্চালিকা রচনা ব্যানার্জীর (Rachana Banerjee) সঙ্গে কথোপকথনের মাধ্যমে যে প্রতিযোগীদের জীবনের অনেক কথাই উঠে আসে এই বিষয়টি সকলেরই জানা। সেইভাবেই রোশনির কেরিয়ারের শুরুর দিকের কিছু চমকপ্রদ তথ্য জানা গিয়েছে।

এই বিষয়টি কারোরই অজানা নয় বর্তমানে আমাদের সমাজে দুর্নীতি বেশ ভালোভাবে প্রভাব বিস্তার করেছে। বিভিন্ন চাকরির ক্ষেত্রে টাকা নিয়ে চাকরি পাইয়ে দেওৎআর ব্যবস্থা অনেক বছর ধরে চালু রয়েছে। রেলের চাকরি বা শিক্ষকতার চাকরিতে যেমন টাকা নেওয়া হয় তেমনই অনেক ক্ষেত্রে বিনোদন জগতে সুযোগ করে দেওয়ার নামে ইন্ডাস্ট্রিতে নবাগতদের কাছে টাকা চাওয়া হয়। আর রোশনি তন্বী ভট্টাচার্য্য এমনই এক প্রতারণা চক্রের কবলে পড়তে চলেছিলেন।


‘দিদি নম্বর ওয়ান’-এর (Didi No. 1) মঞ্চে এই ভয়াবহ পরিস্থিতির কথা রোশনির মা নিজেই সকলের উদ্দেশ্যে জানান। রোশনি ও তাঁর পরিবারের জীবনে এমন এক সময় উপস্থিত হয়েছিল যখন বিভিন্ন অডিশন দিয়েও রোশনি অভিনয় জগতে প্রবেশ করার কোনো সুযোগ পাচ্ছিলেন না। এরপরে ইন্ডাস্ট্রির মধ্যে থেকে কেউ একজন রোশনিকে পছন্দ করেন এবং তাঁকে কাজের সুযোগ দেবেন এমন বলে ৫ লাখ টাকা দাবি করেন। বিভিন্ন কথাবার্তার মাধ্যমে সেই ৫ লাখ টাকাকে ৫০ হাজার টাকাকে নামিয়ে নিয়ে আসা হয়‌ কিন্তু পরবর্তী সময় রোশনির মা এই ভাবে টাকা দিয়ে মেয়েকে কাজের সুযোগ করে দিতে অস্বীকার করেন। তিনি জানান এই সময়ে রোশনি এতটাই অবসাদগ্রস্ত হয়ে পড়েছিলেন যে আত্মহত্যা করতে চেয়েছিলেন। এইসব কথা বলতে গিয়ে স্বাভাবিকভাবেই অভিনেত্রীর মায়ের চোখে জল চলে আসে। এই দুঃসহ অভিজ্ঞতা শুনে রচনাও স্তব্ধ হয়ে গিয়েছিলেন।

Advertisement

আরও পড়ুন