বিনোদন

জোড়া লাগবে ভাঙা সংসার! সোশ্যাল মিডিয়ায় মুখ খুললেন রোশন-শ্রাবন্তী

বর্তমানে টলিউডের সবচেয়ে বিতর্কিত অভিনেত্রী হলেন শ্রাবন্তী প্রথমে তিনি পরিচালক রাজীবের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন। খুব অল্প বয়সে বিয়ে করেছিলেন তিনি। এরপর তাদের ছেলে হওয়ার পরেই তাদের মধ্যে দুরত্ব বাড়তে থাকে। তাদের বিবাহ বিচ্ছেদ হয়ে যায়। এরপর তিনি এক মডেল কৃষ্ণ ব্রজকে বিয়ে করেন। সেই বিয়েও টেকেনি। পরে ২০১৯ সালে এপ্রিল মাসে পাঞ্জাবে রোশন সিং-এর সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হন শ্রাবন্তী। তবে এখন অবশ্য তারা দু’জন আলাদা থাকেন।

এখন অবশ্য নেট দুনিয়া ব্যস্ত আছে যশ নুসরাত এবং নিখিলের ত্রিকোণ প্রেমের গল্প নিয়ে। এরমধ্যেই ঘটে গেল আরেক ঘটনা। গত বছর অক্টোবর মাস থেকে আলাদা আছেন শ্রাবন্তী ও রোশন। কিন্তু এরমধ্যেই হঠাৎ করে মন বদলে গেলো রোশনের। সমস্ত পুরোনো স্মৃতি ভুলে আবার নতুন করে শ্রাবন্তীর সাথে সংসার করতে চান তিনি। এই জন্য তিনি আদালতে বৈবাহিক অধিকার পুনঃপ্রতিষ্ঠা বা রেস্টিটিউশন অব কনজুগাল রাইটস মামলা করেছেন।

সম্প্রতি রোশন নিজের ইনস্টা হ্যান্ডেলে একটি স্টোরি পোস্ট করেন সেখানে তিনি লেখেন ‘উইন উইন পরিস্থিতি তৈরি করলাম তোমার জন্য। তাও তুমি হারছ’। এই মন্তব্য থেকে এটা স্পষ্ট যে তিনি নাম না করে শ্রাবন্তীকে কটাক্ষ করেছেন। এই স্টোরির পরে তিনি আরও একটি বক্তব্য রেখেছেন। ভুলে ভরা সেই বক্তব্যের মূল কথা হলো সত্যিকারের সম্পর্কে ভূল ত্রুটি ভুলে গিয়ে মনোমালিন্য সরিয়ে রেখে নতুন করে শুরু করতে হয়। এখান থেকেই স্পষ্ট যে বিচ্ছেদ সংক্রান্ত আইনি ঝামেলা এড়িয়ে যেতে তিনি মিটমাট করার পথ বেছে নিয়েছেন।

অবশ্য চুপ থাকেনি শ্রাবন্তীও নিজের ইনস্টা স্টোরিতে শ্রাবন্তী বলেন ‘কিছু কিছু মানুষ শুধুমাত্র এটা জানার জন্য তোমার খোঁজ করে, যে তুমি ব্যর্থ হয়েছ কিনা। না আমি এখনো জিতছি’। অবশ‌্য নিজেদের দাম্পত্য কলহকে এভাবে স্যোশাল মিডিয়ায় সবার সামনে আনাটাকে মোটেই ভালো চোখে দেখছেন না নেটিজেনরা।

Back to top button