বিনোদন

শ্রাবন্তীর নতুন প্রেম নিয়ে প্রকাশ্যে মুখ খুললেন তৃতীয় স্বামী রোশন

বর্তমানে টলিউডের সবচেয়ে বিতর্কিত অভিনেত্রী হলেন শ্রাবন্তী। এখন অবশ্য নেট দুনিয়া ব্যস্ত আছে যশ নুসরাত এবং নিখিলের ত্রিকোণ প্রেমের গল্প নিয়ে। এরমধ্যেই ঘটে গেল আরেক ঘটনা। গত বছর অক্টোবর মাস থেকে আলাদা আছেন শ্রাবন্তী ও রোশন। কিন্তু এরমধ্যেই হঠাৎ করে মন বদলে গেলো রোশনের। সমস্ত পুরোনো স্মৃতি ভুলে আবার নতুন করে শ্রাবন্তীর সাথে সংসার করতে চান তিনি। এই জন্য তিনি আদালতে বৈবাহিক অধিকার পুনঃপ্রতিষ্ঠা বা রেস্টিটিউশন অব কনজুগাল রাইটস মামলা করেছেন।

তবে সম্প্রতি গুঞ্জন শোনা যাচ্ছে আবার নতুন করে প্রেমে পড়েছেন অভিনেত্রী। অভিরূপ নাগ চৌধুরীর জন্মদিন পালন করতে দেখা গেল অভিনেত্রীকে। শোনা যাচ্ছে ওইদিন অভিরূপকে বেশ একটা দামী আঙটি উপহার দিয়েছেন অভিনেত্রী। আস্তে আস্তে অভিরূপ শ্রাবন্তীর ‘ঘরের ছেলে’ হয়ে উঠেছেন। এই ছবি ফাঁস হওয়ার পরেই রোশনের গলায় আক্ষেপের সুর তিনি বলেন ‘একের পর এক ভুল করছেন শ্রাবন্তী’।

একটি সংবাদমাধ্যমকে রোশন বলেন ‘আমি তো বিয়ে করিনি এক বছরের জন্য, আমার তো এমন ভাবনা নয়, যে আমি বিয়ে করে ছেড়ে দেব। ও না বুঝুক আমাকে বুঝতে হবে।’ তবে শুধু শ্রাবন্তী নয় শ্রাবন্তীর পরিবারের সাথেও একপ্রকার যোগাযোগ বিচ্ছিন্ন রোশনের। রোশন শ্রাবন্তীর পরিবারের প্রতি ক্ষোভ প্রকাশ করতে গিয়ে তিনি বলেন ‘কী বলব! ওর পরিবার ওই ছেলেটার সাথে পার্টি করছে, সেই ছবি প্রকাশিত হচ্ছে। একজন আইনত বিবাহিত মেয়ে…আমি জানি না কীভাবে ওর বাবা-মা, দিদি ওর ভুলে সঙ্গ দিচ্ছে আমি সত্য বুঝতে পারছি না।’

শ্রাবন্তীর নতুন প্রেম নিয়ে প্রকাশ্যে মুখ খুললেন তৃতীয় স্বামী রোশন

শ্রাবন্তীর ছেলে ঝিনুকের বয়স এখন ১৮। একসময় ঝিনুকের রোশনের সঙ্গে বেশ ভালো সম্পর্ক ছিল। ঝিনুকের প্রসঙ্গে তিনি বলেন ‘এখনও অনেক ছোট ঝিনুক। ভালো খারাপ বোঝার বয়স হয়নি। তাই এখন মা যা করবে সব ঠিক মনে হচ্ছে।’ অভিরূপের সাথে শ্রাবন্তীর সম্পর্কের কথা জানার পরেও রোশন শ্রাবন্তীর সাথেই সংসার করতে চান বলেই জানিয়েছেন। তবে সংবাদ মাধ্যমকে এই ব্যাপারে এখনই কিছু বলেননি শ্রাবন্তী। আগামী মাসে তাদের মামলার শুনানি রয়েছে। তাই এখন জল কোন দিকে গড়ায় সেটাই দেখার।

Related Articles

Back to top button