বিনোদন

শ্রাবন্তীর সঙ্গে বিচ্ছেদ মানতে পারছেন না রোশন, বিরহে ‘মাতাল’ হয়ে গেলেন অভিনেত্রীর তৃতীয় স্বামী!

কয়েক সপ্তাহ আগেই শ্রাবন্তীর সাথে আবার সংসার করতে চান বলে জানিয়েছিলেন তাঁর তৃতীয় স্বামী রোশন সিং। এই নিয়ে আদালতে আবেদনও জানিয়েছিলেন রোশন। এরই মধ্যে নতুন করে আবার সম্পর্কে জড়িয়েছেন শ্রাবন্তী। চতুর্থবার সম্পর্কে জড়িয়েছেন তিনি। যদিও নতুন এই সম্পর্ক নিয়ে কোনো টুঁ শব্দটিও করেননি তিনি এখনও। তবে এসবের মধ্যেই নিজের ভাঙা মন নিয়ে সোশ্যাল মিডিয়ায় হাজির রোশন সিং।

শ্রাবন্তীর সঙ্গে বিচ্ছেদ মানতে পারছেন না রোশন, বিরহে 'মাতাল' হয়ে গেলেন অভিনেত্রীর তৃতীয় স্বামী!

শনিবার রোশন তার ইনস্টাগ্রাম স্টোরিতে দুটি ছবি শেয়ার করেছেন। এরই মধ্যে একটি ছবিতে দেখা যাচ্ছে এক হাতে জড়ানো ফুলের গজরা, অন্য হাতে মদের বোতল। স্টোরিতে এই ছবি শেয়ার করার পর সকলের মনে এখন একটাই প্রশ্ন, তাহলে কি শ্রাবন্তীর বিরহে ‘দেবদাস’ হলেন রোশন? প্রসঙ্গত, কিছুদিন আগেই শ্রাবন্তীর নতুন প্রেমিক অভিরূপের জন্মদিনের ছবি সংবাদমাধ্যমে ভাইরাল হয়েছিল। সেখানে শ্রাবন্তীর পরিবারের সঙ্গে অভিরূপকে জন্মদিন সেলিব্রেট করতে দেখা গিয়েছিল। এমনকি শ্রাবন্তী অভিরূপকে এটি প্ল্যাটিনাম আংটিও দেন উপহার হিসেবে। ফেসবুকে সেই ছবি পোস্ট করে অভিরূপ লেখেন, “জীবনের সবেচেয়ে গুরুত্বপূর্ণ মানুষটির থেকে পাওয়া উপহার। ধন্যবাদ!”

এতেই কি ব্যাথা পেয়েছেন রোশন? স্ত্রীর নতুন প্রেমিক হওয়ার খবরেই কি মনে দুঃখ পেয়েছেন রোশন? আর তাই সেই দুঃখ ভোলার জন্যেই মদের আশ্রয় নিতে হয়েছে? রোশনের স্টোরি দেখে এমনই প্রশ্ন তুলেছেন অনেকে। এই ছবি ছাড়াও আরও একটি ছবি শেয়ার করেছেন তিনি। সেখানে একটি কন্ডোমের ছবি রয়েছে, আর সেই কন্ডোম এক মহিলাকে দিচ্ছেন এক পুরুষ। তাতে আবার আটকে রয়েছে একটি হৃদয়। ছবিটিতে লেখা রয়েছে, “ছবিটির মধ্যেই গভীর অর্থ লুকিয়ে রয়েছে।” ছবিটির মাধ্যমে রোশন গর্ভধারণের কথা বলতে চেয়েছেন। তবে কার গর্ভধারণের কথা তিনি বলতে চেয়েছেন নেটিজেনদের মনে এখন সেই প্রশ্ন।

শ্রাবন্তীর সঙ্গে বিচ্ছেদ মানতে পারছেন না রোশন, বিরহে 'মাতাল' হয়ে গেলেন অভিনেত্রীর তৃতীয় স্বামী!

গতবছরই শ্রাবন্তী আর রোশনের সম্পর্ক ভাঙনের খবর প্রকাশ্যে আসে। বহুদিন ধরেই তারা আলাদা থাকেন। বিবাহবিচ্ছেদ চেয়ে আদালতে মামলাও করেছেন শ্রাবন্তী। তবে কয়েক সপ্তাহ আগে শ্রাবন্তীর সাথে সংসার করতে চেয়ে আদালতের দ্বারস্থ হয়েছিলেন রোশন। আগামী জুলাই মাসে সেই মামলার শুনানি রয়েছে।

Related Articles

Back to top button