বিনোদন

খালি গলায় অসাধারণ গান গেয়ে সবাইকে মুগ্ধ করলেন ‘দেশের মাটি’র মাম্পি, নেটদুনিয়ায় প্রশংসার ঝড়

বাংলা টেলিভিশনের এক জনপ্রিয় চরিত্র হলো মাম্পি। যে চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী রুকমা রয় (Rooqma Roy)। অভিনেত্রীকে বর্তমানে দেখা যাচ্ছে দেশের মাটি (Desher Mati) ধারাবাহিকে। রাহুল বন্দ্যোপাধ্যায়ের (Rahul Bandopadhyay) সাথে জুটি বেধেছেন এই অভিনেত্রী। রাজা এবং মাম্পির জুটি বেশ জনপ্রিয়তা পেয়েছে। তবে দেশের মাটি ধারাবাহিকের গল্পের একটু ওঠাপড়া লেগেই রয়েছে। কখনো মাম্পি কে ভিলেন বানানো হলে দর্শকরা রে রে করে তেড়ে আসছেন।

এরই মধ্যে খালি গলায় গান গেয়ে মাম্পি আবারো দর্শকের মন জয় করে নিল। অভিনেত্রীর ইন্সটাগ্রাম এর একাউন্টে চোখ রাখলেই দেখা যাচ্ছে জনপ্রিয় হিন্দি গান ‘আওগে জাব তুম ও সাজনা’ (Aaoge Jab Tum Sajna) এর চার লাইন গিয়ে বেশ প্রশংসা কুড়িয়েছেন নেট দুনিয়ায়। এই গান শুনে অভিনেত্রীর ভক্তরা একেবারে দাগিয়ে দিয়েছেন যে তিনিই সেরা। অভিনেত্রী রুকমা রয় এর বন্ধু শ্রীতমা চৌধুরী (Sreetama Chaudhari) একবার দিদি নাম্বার ওয়ান (Didi number 1) এর সেটে সকলকে জানিয়েছিলেন যে তিনি অনেক ভাষাতেই গান গাওয়ার দক্ষতা অর্জন করেছেন।

দেশের মাটি ধারাবাহিকের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী শ্রুতি দাস। তাকে সেই ধারাবাহিকে নোয়ার চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে। সেই অভিনেত্রীর গানের গলা যে যথেষ্ট ভালো তা দর্শকেরা মাঝে মাঝেই প্রমাণ পান। কিন্তু শ্রুতি দাস এর থেকেও রুকমা রায়ের গানের গলা দর্শক বেশি পছন্দ করেছেন। এই ধারাবাহিক নিয়ে নানা রকম জল্পনা লেগেই থাকে। বর্তমানে এই ধারাবাহিকটি বয়কট করার ডাক দিয়েছেন অনেক দর্শকেরা।

আপাতত দেশের মাটি ধারাবাহিকে দেখানো হচ্ছে স্বাবলম্বী মাম্পি ক্রমাগত দিনের-পর-দিন হেনস্থা করে চলেছেন নোয়াকে। বিয়ের পর ই মাম্পি কলেজে পড়ানোর চাকরির অফার লেটার পান। আবারো নেগেটিভ চরিত্রে দেখানো হচ্ছে মাম্পি কে দর্শকেরা এটাই কোনোভাবেই মেনে নিতে পারছেন না। ফলে ক্রমাগত সমালোচনা চলেই যাচ্ছে এ নিয়ে।

Related Articles

Back to top button