বিনোদনভাইরাল

ধারাবাহিক শেষ হলেও কমেনি ভালোবাসা! ‘বিবি নম্বর ১’ মাম্পিকে জড়িয়ে ধরে আদর রাজার

স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় সিরিয়াল দেশের মাটির (Desher Mati) হিট জুটি হলো রাজা মাম্পি। এই জুটিতে অভিনয় করছেন রাহুল (Rahul Banerjee) ও রুকমা (Rooqma Ray)। রাজা মাম্পির (Raja Mampi) অসাধারণ কেমিস্ট্রি থাকা সত্ত্বেও এই ধারাবাহিক এক বছর ও অতিক্রম করলো না, তার আগেই শেষ হয়ে গেল। হ্যাঁ দিন কয়েক আগেই শেষ হয়েছে দেশের মাটি, সেই জায়গায় এসেছে নতুন ধারাবাহিক ‘খুকুমণি হোম ডেলিভারি’। তাই স্বাভাবিকভাবেই রাজা মাম্পির ভক্তদের মন খারাপ।

মঙ্গলবার বিকেলে ভক্তদের মন ভালো করার ওষুধ নিয়ে হাজির হলেন ডাক্তার রাজার ‘বিবি নাম্বার ১’। নব্ব‌ই দশকে সলমন- করিশ্মা জুটির মিষ্টি গানে রিল ভিডিও করলেন রাহুল রুকমা‌। দেশের মাটির শুটিংয়ের ফাঁকেই সেই ভিডিওটি করা।

ধারাবাহিক শেষ হলেও কমেনি ভালোবাসা! 'বিবি নম্বর ১' মাম্পিকে জড়িয়ে ধরে আদর রাজার

ভিডিওতে দেখা যাচ্ছে মাম্পি লাল শাড়ি ও সিঁদুর পরেছেন আর রাজা পড়েছেন সাদা পাঞ্জাবি ও জিন্স। ক্যামেরার সামনেই বৌকে জড়িয়ে ধরলেন রাজা, করলেন আদর‌ও। এই ভিডিও শেয়ার করে ক্যাপশনে রুকমা লিখেছেন, “নিন মন ভালো করুন।” সাথে হৃদয়ের তিনটি ইমোজি ও দিয়েছেন। স্বাভাবিকভাবেই এই ভিডিওতে প্রচুর মানুষ কমেন্ট করেছেন, সেইসব ভিডিওতে ধরা পড়েছে ভক্তদের এক্সাইটমেন্ট। একজন লিখেছেন, “আমি তো মরেই গেলাম এটা দেখে।” অন্যজন লিখেছেন,“এটা শেষ কেন হলো, আরেকটু চলতে পারতো, তোমরা সেরা জুটি।”

 

View this post on Instagram

 

A post shared by Rooqma Ray (@rayrooqma)

প্রসঙ্গত উল্লেখ্য, এই প্রসঙ্গে একদিন লাইভে এসে রাহুল জানিয়েছেন, “সব ভালো জিনিসেরই তো একটা শেষ থাকে। এটার‌ও তাই।…এই পাগলিটাকে সেটে এসে রোজ দেখতে পাব না ভাবলেই মন খারাপ হচ্ছে‌। খুব ভালোবাসি ওকে।”

ধারাবাহিক শেষ হলেও কমেনি ভালোবাসা! 'বিবি নম্বর ১' মাম্পিকে জড়িয়ে ধরে আদর রাজার

Related Articles

Back to top button