বিনোদনভাইরাল

সবুজ প্রকৃতির মাঝে জনপ্রিয় ইংরেজি গানে দুর্দান্ত নাচ ‘দেশের মাটি’র মাম্পির, ভাইরাল ভিডিও

রুকমা রায় (Rukma Roy)-কে চেনেন তো? আরে চেনেন, চেনেন, আলবাৎ চেনেন! স্টার জলসার ‘কিরণমালা’-র কথা মনে নেই? সেই যে দুষ্টু রানি কটকটির হাত থেকে গোটা অচিনপুরকে বাঁচাতে লড়াই করেছিল রাজকুমারী কিরণ? আজ্ঞে হ্যাঁ, সেই কিরণমালার চরিত্রেই তো ছিলেন এই অভিনেত্রী! এরপর থেকেই তো বাংলা সিরিয়ালের অন্যতম পরিচিত মুখ হয়ে উঠেছেন রুকমা। এবছর শুরু হওয়া নতুন ধারাবাহিক ‘দেশের মাটি’-তেও ‘মাম্পি’র চরিত্রে মন জয় করে নিয়েছেন সবার। এতটাই যে, মূল চরিত্র ‘নোয়া’র থেকেও মাম্পিই যেন আরো বেশি করে হয়ে উঠেছে দর্শকদের প্রিয়!

শুধু টিভির পর্দার নয়, তার বাইরে সোশ্যাল মিডিয়াতেও কিন্তু দারুণ জনপ্রিয় এই অভিনেত্রী। ইন্সটাগ্রামে নিজের ছবি বা ভিডিও শেয়ার করেন নিয়মিত। সেরকমই একটি রিল ইনস্টায় পোস্ট করার পর তুমুল ভাইরাল হয়েছে সেটি। একটি ইংরেজি গানের সঙ্গে নেচে ভিডিওটি বানিয়েছেন এই অভিনেত্রী।

ভিডিওটি শুট করা হয়েছে কোনো একটি রিসর্টে। রুকমার পরনে ছিল সাদা টপ আর কালো জিন্স, পায়ে স্পোর্টস শ্যু। সবুজ গাছপালার মাঝে খোলা চুলে হাসিখুশি প্রাণবন্ত মুখে নাচতে দেখা গিয়েছে তাঁকে। ঝলমলে হাসিতে ভারী মিষ্টি দেখতে লাগছিল তাঁকে। শীতের নরম রোদে রুকমার এই নাচ পছন্দ করেছেন সব্বাই।

ছোট থেকে রুকমার পড়াশোনার দিকেও যথেষ্ট ঝোঁক ছিল। উচ্চমাধ্যমিক দিয়েছেন ন্যাশনাল হাই স্কুল (National High School) থেকে। এরপর বাসন্তী দেবী কলেজ (Basanti Devi College) থেকে গ্র্যাজুয়েশন করেছেন কমিউনিকেটিভ ইংলিশে। তবে যেটা তাঁর প্যাশন, সেই অভিনয় করার ইচ্ছে বরাবরই জেঁকে বসে ছিল মনে। স্বপ্নের পিছনে ধাওয়া করতে গিয়েই একসময় চলে এলেন অভিনয়ের জগতে।

প্রথমবার বড় ব্রেক পেয়েছিলেন ‘কিরণমালা’তেই। তারপর ‘কুন্দ ফুলের মালা’, ‘প্রতিদান’, ‘খড়কুটো’, ‘বাঘ বন্দি খেলা বা হালফিলের ‘দেশের মাটি’র মত একাধিক ধারাবাহিকে কাজ করে চলেছেন। ইতিবাচক বা নেতিবাচক যে-কোনো ধরণের চরিত্রেই নিজের সেরাটা দিতে কার্পণ্য করেন না একটুও। মিষ্টি স্বভাবের এই অভিনেত্রীকে পছন্দ করেন সব্বাই। নিজের ইন্সটা হ্যান্ডেল rayrookma থেকে পোস্ট করা এই ভিডিও যে তাই স্বভাবতই ঝড় তুলবে নেটদুনিয়ায়, তাতে আর আশ্চর্যের কী!

Related Articles

Back to top button