বিনোদন

দৃষ্টিশক্তি হারালেন ‘রোজগেরে গিন্নি’-এর সঞ্চালিকা পরমা বন্দোপাধ্যায়

গোটা দেশজুড়ে মারণ ভাইরাস করোনা দাপিয়ে বেড়াচ্ছে। ইতিমধ্যে দেশের বেশ কিছু রাজ্যের পাশাপাশি পশ্চিমবঙ্গেও ১ লা জুলাই পর্যন্ত লকডাউন ঘোষণা করা হয়েছে। ইতিমধ্যে করোনা বিভিন্ন মানুষের জীবনে অভিশাপ হিসেবে দেখা দিয়েছে। সর্বনাশা করোনা যে শুধু সাধারণ মানুষের প্রাণ কেড়ে নিয়েছে তা নয় বহু মানুষের অঙ্গ-প্রত্যঙ্গ নষ্ট করে অকেজো করে দিয়েছে। সেরকম একজন হল বিশিষ্ট বাচিকশিল্পী পরমা বন্দ্যোপাধ্যায়।

কিছুদিন আগে করোনা আক্রান্ত হয়েছিলেন তিনি। তিনি বর্তমানে তার বাম চোখের ৮০ শতাংশ কর্মক্ষমতা হারিয়ে ফেলেছেন। অভিনেত্রী জানান, গত শুক্রবার থেকে তিনি তার চোখে ঝাপসা দেখছিলেন। ফলে তৎক্ষণাৎ তিনি চিকিৎসকের সাথে যোগাযোগ করেন এবং ভর্তি হন হাসপাতালে।

এদিন পরমা নিজের সোশ্যাল মিডিয়ার পাতায় লেখেন,’কোভিড থেকে সাবধান। এই রোগে আপনি হয়তো বেঁচে যেতে পারেন,কিন্তু আপনার শরীরের গুরুত্বপূর্ণ অঙ্গগুলি কোনো আগাম সর্তকতা ছাড়াই নষ্ট হয়ে যেতে পারে।’ পাশাপাশি তিনি আরো বলেন,’আমি জানিনা আমার বর্তমান পরিস্থিতি কি… জানিনা আমি আমার দৃষ্টি ফিরে পাবো কিনা,তবে বর্তমানে আমার চিকিৎসা চলছে।’ গায়িকার এরূপ মন্তব্যের পর তার প্রতি সমবেদনা ব্যক্ত করেছেন তার অনুগামীরা। পরমার দ্রুত আরোগ্য কামনায় তার হয়ে প্রার্থনা করছেন তার সমস্ত দর্শক।

বিখ্যাত বাচিকশিল্পী পরমা বন্দোপাধ্যায় একসময়ের জনপ্রিয় বাংলা গেম রিয়েলিটি শো ‘রোজগার গিন্নি’র সঞ্চালিকা ছিলেন। তবে বর্তমানে তিনি একজন সুপরিচিত গায়িকা। ইতিমধ্যে বেশ কিছু ছবিতে গান গেয়েছেন তিনি। পাশাপাশি তিনি রূপে কোনো টলি-বলি নায়িকার চাইতে কোনো অংশে কম যাননা। দৃষ্টিশক্তি হারাবার পর গায়িকা মানসিকভাবে ভেঙে পড়েছেন। তার পরিবারের সদস্যরা জানান,’কিভাবে পরমা এই অঘটনের শিকার হলেন আমরা তা জানিনা। চিকিৎসকরাও কিছু বলতে পারছেন না। তাদের মতে,কোনোরকম সংক্রমণের কারণে এই ঘটনা ঘটতে পারে আবার অন্য কোনো কারণও থাকতে পারে।’

Related Articles

Back to top button