বিনোদন

ভেঙে গেল সম্পর্ক! চুলের মুঠি ধরে নেহাকে মারধর করছে স্বামী রোহনপ্রীত, তুমুল ভাইরাল ভিডিও

নেহা কক্কর বলিউডের অন্যতম জনপ্রিয় সঙ্গীতশিল্পী। নিজের গানের জাদুতে তিনি গোটা দেশের মানুষকে মুগ্ধ করেছেন। তাকে সবাই বলিউডের রিমেক কুইন বলেও ডাকেন। শুধুমাত্র গান নয় নিজের ব্যক্তিগত জীবন নিয়েও চর্চার শিখরে থাকতে দেখা যায় নেহাকে। কয়েকমাস আগেই রোহনপ্রীতের সঙ্গে তিনি বিবাহ বন্ধনে আবদ্ধ হন।

তবে তার বিয়ে নিয়েও নানারকম জল্পনা ছড়িয়েছিল নেটিজেনদের মধ্যে। একটা সময় নেহা জানিয়েছিলেন তিনি জনপ্রিয় সঙ্গীতশিল্পী উদিত নারায়ণের ছেলেকে বিয়ে করতে চলেছেন। এই খবরটা বলিউডে পাকা হয়ে গেছিল। একটি জনপ্রিয় রিয়েলিটি শো-এর মঞ্চে নেহার এবং আদিত্য নারায়ণের পরিবার এই বিয়ের কথা পাকা বলেছিলেন। উদিত নারায়ণ স্বয়ং বলেছিলেন যে তিনি নেহাকে নিজের পূত্রবধূ হিসেবে চান। যা শুনে বিচারকের আসনে বসে নেহা কেঁদে দিয়েছিলেন। পরে অবশ্য দর্শকরা বুঝতে পেরেছিলেন তাদের বিয়েটা পুরোটাই নাটক ছিল। আদিত্য এবং নেহার নতুন মিউজিক অ্যালবামের প্রচারের জন্য তারা এমন করেছেন।

এরপর অবশ্য নেহা সত্যিকারের বিয়ের পিঁড়িতে বসেছিলেন। তবে তার আগেও নাটক চলেছিল। সেই সময় বিশাল দাদলানি বলেছিলেন ‘সত্যি বিয়ে করছো? জামা কাপড় কি কিনবো? নাকি এটাও মিথ্যে? কিছুই তো বুঝছি না ‘। তারপর অবশ্য জনপ্রিয় পাঞ্জাবি গায়ক রোহনপ্রীতের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন নেহা। তবে বিয়ের দু’মাসের মধ্যেই বেবি বাম্পের সাথে ছবি পোস্ট করেছিলেন নেহা। যা নিয়ে বেশ জল্পনা চলেছিল নেটিজেনদের মধ্যে। পরে অবশ্য দেখা গেছিল সেটাও নিজের মিউজিক অ্যালবামের প্রচারের জন্য করেছিলেন নেহা।

এই দম্পতি নিজেদের স্যোশাল মিডিয়া হ্যান্ডেলে বেশ অ্যাক্টিভ। সম্প্রতি তাদের একটি ভিডিও ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। সেখানে দেখা যাচ্ছে স্বামী রোহনপ্রীতের সঙ্গে একেবারে মারামারি করছেন নেহা। সেখানে নেহাকে চুল ধরে সকলের সামনে মারছেন রোহন। থেমে নেই নেহাও তিনিও রোহনকে মারতে থাকেন। নিজের ইনস্টা হ্যান্ডেলে এই ভিডিও পোস্ট করে নেহা লেখেন খদ তেইনু মে দাসসা। ভিডিও দেখে অনেকেই ভেবেছিলেন যে নেহা এবং রোহনের মধ্যে বিবাহ বিচ্ছেদ হতে পারে। তবে সেই ধারণা যে ভুল সেটা নেহার লেখাতেই। এটি তাদের নতুন মিউজিক অ্যালবামের একটি পার্ট। নেহা সবসময়ই নিজের নতুন গান নিয়ে কিছু মজা করে থাকেন। তাদের এই খুনসুটি মারামারির ভিডিও বেশ ভাইরাল স্যোশাল মিডিয়া জুড়ে।

Back to top button