বিনোদন

একটুকরো তোয়ালে দিয়ে ঢাকা অর্ধেক শরীর, বাথরুম থেকে হট ছবি শেয়ার করলেন ঋতুপর্ণা সেনগুপ্ত

টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী হলেন ঋতুপর্ণা সেনগুপ্ত। নিজের অভিনয় দক্ষতার মাধ্যমে তিনি বহু মানুষের মন জয় করে নিয়েছেন। টলিউড ইন্ডাস্ট্রিকে দিয়েছেন একের পর এক হিট ছবি উপহার। একটা সময়ে টলিউডের অন্যতম জনপ্রিয় জুটি ছিল প্রসেনজিৎ ও ঋতুপর্ণার জুটি। এই জুটি ইন্ডাস্ট্রিকে দিয়েছে দুর্দান্ত কিছু ছবি উপহার। তবে শুধু কমার্শিয়াল ছবি নয় পাশাপাশি তাকে অভিনয় করতে দেখা গেছে অন্যধারার ছবিতেও।

অভিনেত্রীর বয়স এখন পঞ্চাশ হতে চলল। তবে তাকে দেখে সেটা বোঝার উপায় একেবারেই নেই। এখন অবশ্য তিনি পরিবারের সাথে সিঙ্গাপুরে রয়েছেন। কিছুদিন আগে করোনা আক্রান্ত হয়ে তিনি ওখানেই কোয়ারেন্টিনে থাকেন। কিছুদিন আগেই গেল বিশ্ব যোগ দিবস‌। ওইদিন তিনি নিজের স্যোশাল মিডিয়া হ্যান্ডেলে যোগাসনের ছবি পোস্ট করেন। ক্যাপশনে লেখেন ‘যোগ ব্যায়াম করার জন্য এবার প্রস্তুত হতে হবে সময় এসে গেছে নিজের আত্মাকে আনন্দে রাখার।’ তবে কি তার সৌন্দর্যের রহস্য যোগ ব্যায়াম?

বর্তমানে তিনি পশ্চিমবঙ্গে না থাকলেও টলিউডের সব খবরাখবর তিনি রাখছেন। এই করোনা আবহে তিনি সিঙ্গাপুর থেকেই সবার জন্য সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন। কিছুদিন আগেই নৃত্যশিল্পী অভিরূপ সেনগুপ্তের সাথে সমাজসেবী সংস্থা প্রয়াসের সাথে হাত মিলিয়ে কালীঘাটের রেড লাইট এরিয়ার যৌনকর্মীদের হাতে স্যানিটারি ন্যাপকিন, চাল-ডাল-তেল, মুদি মশলা ও অন্যান্য প্রয়োজনীয় দ্রব্য তুলে দেন ও সেখানকার বাচ্চাদের হাতে পাউরুটি, দুধ ও বিস্কুট তুলে দেন।

সম্প্রতি নিজের স্যোশাল মিডিয়া হ্যান্ডেলে তিনি নিজের একটি ছবি পোস্ট করেন। সেখানে তাকে সাদা টাওয়াল পড়ে বাথটাবের উপর বসে থাকতে দেখা গেল। এই ছবি নেট মাধ্যমে পোস্ট করার সাথে সাথেই নেটিজেনরা প্রশংসায় ভরিয়ে দেন। তবে তার এই ছবি থেকে তার বয়স বোঝার উপায় নেই।

Related Articles

Back to top button