বিনোদন

জন্মদিনে ছেলেকে আদরমাখা শুভেচ্ছা ঋতুপর্ণার, শেয়ার করলেন কিছু অদেখা ছবি

বাংলা সিনেমার অন্যতম জনপ্রিয় অভিনেত্রী হলেন ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta)। অভিনেত্রীর ছেলের জন্মদিনে আদরে পোস্ট করতে দেখা গেল অভিনেত্রীকে। বর্তমানে অভিনেত্রী রয়েছেন হিমাচলের কোলে। সেখানে জমিয়ে শুটিং করার পাশাপাশি উপভোগ করছেন হিমাচলের ঠান্ডাও। এই শুটিং ছাড়াও কালার্স এশিয়া-প্যাসিফিকের (colours Asia specific) নতুন শো রিশতাতে (Rishta) একেবারে নতুন ভূমিকায় দেখা যেতে চলেছে টলিউড সুন্দরীকে।

একমাত্র পুত্রের জন্মদিন বলে কথা নতুন কিছু ভাবে সারপ্রাইজ না দিলে হয় নাকি। ছেলে অংকনের জন্মদিনের শৈশবের কিছু অদেখা ছবি পোস্ট করলেন অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। ছেলে এবং মেয়ে উভয়ের তার বাবার সঙ্গে রয়েছে সিঙ্গাপুরে। অভিনেত্রী শুটিংয়ের দৌড়াতে আপাতত রয়েছে হিমাচলে। তাই দূর থেকেই ছেলেকে নরম শুভেচ্ছাবার্তা লিখলেন তিনি, ”শুভ জন্মদিন আমার প্রিয় পুত্র … তোমার সুন্দর শৈশবের সেই দিনগুলো আমি সহজে ভুলতে পারব না .. তোমার জন্মের পর আমেরিকার ক্যামিসোলে তোমাকে জড়িয়ে রাখার সেই নিষ্পাপ স্মৃতিগুলো। তুমি এখন বড় হয়েছ। কিন্তু আমি নিজেকে সেই সুন্দর স্মৃতিগুলোর মধ্যেই জড়িয়ে রেখেছি। তোমার জন্মদিন খুব ভালো কাটুক এবং চমৎকার একজন মানুষ হও ……. মা।”

জন্মদিনে ছেলেকে আদরমাখা শুভেচ্ছা ঋতুপর্ণার, শেয়ার করলেন কিছু অদেখা ছবি

অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত ১৯৯৯ সালে সঞ্জয় চক্রবর্তীর (Sanjay Chakraborty) সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন। কর্মসূত্রে তিনি আপাতত থাকেন সিঙ্গাপুরেই। ঋতুপর্ণার স্বামী সঞ্জয় চক্রবর্তী সিঙ্গাপুরের তার বিশেষ একটি কোম্পানি চালনা করেন। আপাতত ছেলে এবং মেয়ে দুজনেই সিঙ্গাপুরের স্কুলে পড়াশোনারত।

Related Articles

Back to top button