বিনোদন

ভালো নেই ঋতাভরী চক্রবর্তী! বডি শেমিং নিয়ে নেটিজনদের যোগ্য জবাব দিলেন অভিনেত্রী

৮ মাসের মধ্যেই দুটো বড় বড় অস্ত্রোপচারের সম্মুখীন হয়েছিলেন অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী। আপাতত আস্তে আস্তে স্বাভাবিক জীবনযাপন শুরু করেছেন তিনি। অত্যধিক অসুস্থতার কারণে এসেছিল শারীরিক চেহারায় বদল। জমে ছিল অতিরিক্ত মেদ। শরীরের অতিরিক্ত মেদ জমা নিয়ে সামাজিক মাধ্যমে কটূক্তির শিকার হয়েছিলেন তিনি। এত অসুস্থতা নিয়েই একাধিক বিজ্ঞাপনী সংস্থার সঙ্গে কাজ করে গিয়েছেন অভিনেত্রী। এবার নিজের মনের কথা সামাজিক মাধ্যমের দেওয়ালে ভাগ করলেন ঋতাভরী চক্রবর্তী।

সম্প্রতি এক জনপ্রিয় বস্ত্র বিপণী সংস্থার হয়ে কাজ করা বিজ্ঞপনের ভিডিওর কিছু মুহূর্ত সামাজিক মাধ্যমে ভাগ করে অভিনেত্রী লিখেছেন, ‘এই বিজ্ঞাপনটা আমি আমার দ্বিতীয় বার অস্ত্রোপচারের পর শ্যুট করেছিলাম। শরীর নিয়ে আমার কিছু বক্তব্য রয়েছে। যে সমস্ত মহিলারা তাঁদের শারীরিক পরিবর্তন নিয়ে দ্বিধাবোধ করেন তাঁদের বলছি, তুমি সুন্দর। আর বাকিরা যাঁরা আমাকে ভালোবেসেছেন, তাঁদের ধন্যবাদ।’

বর্তমানে শ্যুটিংয়ের জন্য কোচিতে রয়েছেন অভিনেত্রী। বিগ বি অর্থাৎ অমিতাভ বচ্চনের (Amitabh Bachchan) সঙ্গে আগামীতে স্ক্রিন শেয়ার করতে দেখা যাবে ঋতাভরীকে (Ritabhari Chakraborty)। এর পাশাপাশি এবারের পুজোয় মুক্তি পাচ্ছে অভিনেত্রী অভিনীত নতুন সিনেমা ‘এফআইআর’। ছবিতে এক চিকিৎসকের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে ঋতাভরীকে। যে চরিত্রের নাম হবে এষা চক্রবর্তী। রহস্য-রোমাঞ্চের চাদরে মোড়া অভিনেত্রীর আপকামিং এই সিনেমা।

পেশাগত এবং ব্যক্তিগত জীবন নিয়ে সবসময় চর্চার মূল কেন্দ্রে থাকেন অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী। কিছুদিন আগেই এক সংবাদমাধ্যমকে অভিনেত্রী নিশ্চিত করেছিলেন চলতি বছরের ডিসেম্বরের মধ্যেই নিজের এঙ্গেজমেন্ট সেরে ফেলবেন। তারপরে করোনা আবহ যদি ঠিকঠাক থাকে তাহলে আগামী বছরেই ধুমধাম করে নিজের বিয়ের ফেলবেন তিনি। অভিনেত্রীর হবু বর তথাগত চট্টোপাধ্যায়-এর সাথে তার ক্লিনিকের উদ্বোধনের দিনই প্রথম সাক্ষাৎ হয়েছিল। ৮ মাসে দুবার অস্ত্রোপচারের পর যখন অভিনেত্রী মানসিকভাবে বিপর্যস্ত হয়েছিলেন সেই সময় একমাত্র ডাক্তারই তাঁর পাশে এসে দাঁড়িয়েছিলেন। নিয়মিত তার বাড়ীতে আসা যাওয়ার লেগে থাকত। এরপরে কখন যে সম্পর্কের ভিতটা মজবুত হয়ে গিয়েছে অভিনেত্রী নিজেও টের পাননি।

Related Articles

Back to top button