বিনোদন

খোলা শার্টে উন্মুক্ত বক্ষযুগল, হট লুকে সোশ্যাল মিডিয়ায় উষ্ণতার ঝড় তুললেন অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী

টলিউডের খ্যাতনামা অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী। অভিনয়ের পাশাপাশি মডেলিংয়েও তিনি বেশ সাবলীল। বিভিন্ন অ্যাড শ্যুটে প্রায়ই দেখা যায় তাকে। তার মিষ্টি হাসি দিয়ে তিনি জয় করে নিয়েছেন অসংখ্য দর্শকের মন। স্টার জলসার পর্দায় ‘ওগো বধূ সুন্দরী’ ধারাবাহিকের মধ্যে দিয়ে অভিনয় জগতে তার প্রথম পদার্পণ। এরপর তাকে দেখা যায় একেবারে বড় পর্দায়। ‘ব্রহ্মা জানেন গোপন কম্মটি’ ছবির মধ্যে দিয়ে তিনি বেশ প্রশংসিত হয়েছেন। মেরি পেয়ারি বিন্দু,পারি এর মত ছবিতে বলিউডের পর্দাতেও তাকে দেখা গিয়েছে অভিনয় করতে।

 

বেশকিছু মাসিক ভিডিওতে কাজ করার পাশাপাশি,তাকে সম্প্রতি দেখা গিয়েছে বলিউড অভিনেত্রী ক্যাটরিনা ক্যাফ এর সাথে একটি অ্যাডের ভিডিও শুটে। এর আগেও যদিও নানা শর্ট ফিল্মে কাজ করেছেন তিনি। অভিনেত্রী বিভিন্ন সমাজসেবামূলক কাজে নিজেকে নিযুক্ত রেখেছেন।

 

কিছুদিন আগেই কোভিড পরিস্থিতির জন্য 100 জন প্রবীণ দুস্থ নাগরিককে টিকাকরণের ব্যবস্থাও করেছেন তিনি। এর পাশাপাশি মূখ ও বধির শিশুদের জন্য রেখেছেন একটি সংস্থা।
সোশ্যাল মিডিয়ায় বেশ এক্টিভ অভিনেত্রী নানা রকমের ভিডিও শুট বা ফটোশ্যুট এর মধ্যে দিয়ে তিনি দর্শকের কাছাকাছি থাকার চেষ্টা করেন। সোশ্যাল মিডিয়ায় নানান ছবি প্রায়শই তাকে শেয়ার করে নিতে দেখা যায়। তার মিষ্টি মুখের হাসির সাথে সাথে তার চাবুক ফিগার নজর কাড়ে দর্শকদের। ত্রিশোর্ধ এই অভিনেত্রী কে বিভিন্ন গয়নার বিজ্ঞাপনে প্রায়শই দেখতে পাওয়া যায়। সম্প্রতি অভিনেত্রী একটি ছবি শেয়ার করেছেন তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে। নিতান্তই সাধারণ অবসর লুক তার নজর কেড়েছে দর্শকদের।

 

 

সাদা টপের উপর ডেনিম শার্ট এর বোতাম খোলা উন্মুক্ত বক্ষ বিভাজিকা। মিষ্টি হাসির সাথে প্রশান্ত দৃষ্টি ও অগোছালো চুলে একেবারে মোহময়ী হয়ে উঠেছেন তিনি ।এই ছবির ক্যাপশনে ঋতাভরী লিখেছেন
-‘oh I m a mess’।স্বাভাবিকভাবেই তার অন্যান্য সকল ছবির মতোই এই ছবি ভীষণ ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায় এবং প্রশংসা পেয়েছেন নেট দুনিয়ার মানুষের থাকে।

Back to top button