বিনোদন

শরীরে বাসা বেঁধেছে কঠিন রোগ, সার্জারির পর হাসপাতাল থেকে ছবি শেয়ার করলেন ঋতাভরী চক্রবর্তী

টলিউড ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম ক্রাশ। সদ্যই আবার তিনি মহিলা পুরোহিত হিসেবে ‘ব্রহ্মা জানেন গোপন কম্মটি’ ছবিতে অভিনয় করে সকলের যথেষ্ট প্রশংসা কুড়িয়েছেন। হ্যাঁ ঠিক ধরেছেন তিনি আর কেউ নয় আমাদের সকলের প্রিয় অভিনেত্রী “ঋতাভরী চক্রবর্তী” স্টার জলসার ধারাবাহিক “ওগো বধূ সুন্দরীর” হাত ধরে তার টলিউডের পদার্পন। বিভিন্ন সময়ে বিভিন্ন গানের ভিডিওয়ের মাধ্যমে তিনি মাতিয়ে রেখেছেন সকলকে। সবসময়েই টলি পাড়ার আলোচনার শীর্ষে থাকেন তিনি।তবে অভিনেত্রী নিজের স্বাস্থ্য নিয়ে যথেষ্ট সচেতন। নিয়মিত ডায়েট এবং শরীরচর্চার মাধ্যমে তিনি নিজের সৌন্দর্যকে ধরে রেখেছেন।

নিজের ভক্তদের মাতিয়ে রাখতে তিনি স্যোশাল মিডিয়াতেও বেশ স্বক্রিয়। কখনও স্বল্প দৈর্ঘ্যের বিকিনি কখনোবা বেনারসী শাড়ি বহু রূপে নানা ভাবে তিনি ধরা দেন ভক্তদের মাঝে। তার চোখে একাধারে যেমন সারল্য লক্ষ্য করা যায় অপর দিকে তিনি হয়ে উঠতে পারেন অসম্ভব সুন্দরী লালস্যময়ী এক নারী‌। তা তার স্যোশাল মিডিয়া হ্যান্ডেল দেখলেই বেশ বোঝা যায়। ইতি মধ্যেই তার বিকিনি পরে জলের তলায় ফটোশ্যুট ভাইরাল হয়ে যায়।খুব তাড়াতাড়ি মুক্তি পেয়েছে তার প্রথম বাংলা সিঙ্গেল অ্যালবাম ‘রূপসাগরে’।

অভিনয় ছাড়াও নিজের স্টাইল এবং ফ্যাশন সেস্নের জন্যেও এই অভিনেত্রী আলোচনার কেন্দ্রে থাকেন।তার স্টাইল স্টেটমেন্ট শুধু পূরুষদের নয় বহু নারীদেরও ঘুম কেড়ে নেয়।বহুল চর্চিত এই অভিনেত্রী অভিনয়ের পাশাপাশি অনাথ এবং পথ শিশুদের জন্য অনেকরকম কাজ করে থাকেন।

রোজ নতুন নতুন লুকে ধরা দেওয়া এই অভিনেত্রীর ইনস্টায় অনুগামীদের সংখ্যা ২.২ মিলিয়ান। তবে এবার তিনি নতুন কোনো লুকে নতুন ফ্যাশন স্টেটমেন্ট নিয়ে নিজের ছবি দেননি। বরং তাকে দেখা গেছে সম্পূর্ণ এক অন্য রূপে। অস্ত্রোপচারের পর হাসপাতালের বেডে বসে আছেন অভিনেত্রী। মুখে তার সেই সারল্য মাখানো হাসী।যদিও চিকিৎসকেরা জানিয়েছেন তার অস্ত্রোপচার সফল হয়েছে। অভিনেত্রী এই ছবির ক্যাপশনে লিখেছেন “আমার অস্ত্রোপচার সফল হয়েছে এবং ভালো আছি। আপনাদের প্রার্থনা এবং শুভেচ্ছার জন্য ধন্যবাদ। গত ৭ মাস ধরে আমার শারীরিক ভাবে আমি জীবনের সবচেয়ে খারাপ সময়ের মধ্যে দিয়ে গেছি। যা অত্যন্ত বেদনাদায়ক এবং আমার চলাফেরা করার ক্ষমতা কিছুটা কমেও গেছিলো।এই সার্জারি আমার সুস্থ হয়ে ওঠার শেষ ধাপ”।এই ছবিটি অভিনেত্রীর মা তুলে দিয়েছেন। এরপর মিমি চক্রবর্তী অভিনেত্রীর দ্রুত আরোগ্য কামনা করেছেন। এরকম কঠিন সময়ে পাশে থাকার জন্য তিনি তার ভক্তদের ধন্যবাদ জানিয়েছেন।

Related Articles

Back to top button