বিনোদনভাইরাল

চুপিসারে বিয়ে সেরে ফেললেন ‘বং ক্রাশ’ ঋতাভরী চক্রবর্তী! ভাইরাল অভিনেত্রীর কনের সাজের ছবি

একদম চুপচাপ বিয়ে করে ফেললেন ওগো বধূ সুন্দরী নায়িকা মোস্ট ওয়ান্টেড ব্যাচেলার গান ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty)! সম্প্রতি সামাজিক মাধ্যমের এমনটাই দেখা গিয়েছে। পরনে লাল টুকটুকে বেনারসি, মাথায় মুকুট, ওড়না একদম কনের সাজে বসে রয়েছেন ভিডিওটিতে। ২০২১ এর বিয়ের জোয়ারে এবারে কি ভেসে গেলেন অভিনেত্রী নিজেও?

সম্প্রতি অভিনেত্রী তাঁর ইনস্টাগ্রামে শেয়ার করে নিয়েছেন একটি রিল ভিডিও। যেখানে তাঁর খোপায় রয়েছে রংবেরঙের গোলাপ ফুল, পরনে ভারী সোনালী রংয়ের গয়না, মাথায় মুকুট মুখে মানানসই মেকআপ। একদম যেন বিয়ের কনে। সেই ভিডিওর নেপথ্যে বাজছে একটি মিষ্টি গান। তবে এবার প্রশ্নটা হচ্ছে সত্যিই কি তিনি বিয়ে সেরে ফেলেছেন! না, একটি ফটোশুট উপলক্ষে এই অভিনেত্রীকে দেখা গিয়েছে নববধূর সাজে ক্যামেরার সামনে। এই ভিডিওর ক্যাপশনে অভিনেত্রী যোগ করেছেন, ‘ওগো বধূ সুন্দরী। এই বিয়ের সিজনে বাঙালি বধূর সাধারণ লুক শেয়ার করছি। যখনই আমাকে বউ সাজাতে হয় তখনই আমার সব থেকে বেশি সময় লাগে।’

বরাবরই অভিনেত্রী সামাজিক মাধ্যমে বেশ সক্রিয়। কখনও নিজের বোল্ড লুক শেয়ার করে তাক লাগিয়ে দেন পুরুষ ভক্তদের। স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিক ‘ওগো বধূ সুন্দরী’ (Ogo Badhi Sundari)-র হাত ধরে অভিনেত্রী গ্ল্যামার জগতে পদার্পণ করেছিলেন। নিজগুণে এগিয়ে গিয়েছেন বহুদূরে। ধারাবাহিক ‘ওগো বধূ সুন্দরী’র ব্যাপক জনপ্রিয়তার পরে বিন্দুমাত্র পিছনে ফিরে তাকাতে হয়নি অভিনেত্রীকে। এরপর একের পর এক ওয়েবসিরিজ, বড় পর্দা সব জায়গাতেই দাপিয়ে অভিনয় করে বেরিয়েছেন অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী। বর্তমানে নিজেকে টলিউডের ব্যস্ততম অভিনেত্রীদের মধ্যে প্রথম স্থানে নিয়ে গিয়েছেন তিনি।

Related Articles

Back to top button