বিনোদনভাইরাল

বিকিনি পরে সুইমিংপুলে হট লুকে ধরা দিলেন ঋতাভরী, অভিনেত্রীর হটনেসে ফিদা সাইবারবাসী

টলিউডের অন্যতম লাস্যময়ী নারীদের মধ্যে অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty) একজন। স্টার জলসার (Star Jalsha) পর্দায় ‘ওগো বধূ সুন্দরী’ ধারাবাহিকে ললিতা চরিত্রের হাত ধরে অভিনেত্রী পা রেখেছিলেন গ্ল্যামার ওয়ার্ল্ড-এ। সেই ধারাবাহিকের প্রবল সাফল্য অভিনেত্রীর জীবনের টার্নিং পয়েন্ট হয়ে দাঁড়ায়। আস্তে আস্তে একাধিক অভিনয়ের সুযোগ পেতে থাকেন অভিনেত্রী। বর্তমানে শুধুমাত্র টলিউড বলিউড জগতেও দাপিয়ে বেড়াচ্ছেন অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী।

সামাজিক মাধ্যমে অভিনেত্রীর অনুরাগীদের সংখ্যা নেহাত কম নয়। বর্তমানে অভিনেত্রীর ফ্যান ফলোইং এর সংখ্যা প্রায় ২০ লক্ষের কাছাকাছি। সম্প্রতি অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী নিজের সামাজিক মাধ্যমে একটি ছবি শেয়ার করে নিয়েছেন। কালো বিকিনিতে একেবারে নিজেকে আবেদনময়ীরূপে ফুটিয়ে তুলেছেন ক্যামেরার পর্যায়। কয়েক মুহূর্তের মধ্যেই সেই ছবি সামাজিক মাধ্যমে বেশ জনপ্রিয়তা অর্জন করেছে। ছবিগুলি দেখে কারোরই বুঝতে বাকি নেই তিনি বেশ আনন্দের জোয়ারে ভেসে গিয়েছেন।

টানা ৮ মাসে দুইবার অস্ত্রোপচারের পর ধীরে ধীরে সুস্থ হচ্ছেন অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী। বর্তমানে অভিনেত্রীর শারীরিক চেহারাতেও কিছু পরিবর্তন লক্ষ্য করা গিয়েছে। জমা হয়েছে অতিরিক্ত মেদ। পুজোর আগে ট্রেন্ডস নিয়ে একটি বিজ্ঞাপনে অভিনেত্রীকে দেখা গিয়েছিল ক্যামেরাবন্দি হতে। সেখানে অভিনেত্রীর শারীরিক পরিবর্তন সোশ্যাল মিডিয়ায় যেমন প্রশংসিত হয়েছে ঠিক তেমনই কটাক্ষবাণে বিঁধেছে তাঁকে। চলতি বছরেই ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক স্তরে পড়াশোনা পাস করেছেন অভিনেত্রী। করোনা আবহে হাসপাতাল থেকেই নিয়মিত ভার্চুয়াল মাধ্যমে ক্লাস করে গিয়েছেন। বিশ্ববিদ্যালয়ের অভিনয়ে প্রথম স্থান অধিকার করেছেন অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী।

পেশাগত এবং ব্যক্তিগত জীবন নিয়ে সবসময় চর্চার মূল কেন্দ্রে থাকেন অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী। কিছুদিন আগেই এক সংবাদমাধ্যমকে অভিনেত্রী নিশ্চিত করেছিলেন চলতি বছরের ডিসেম্বরের মধ্যেই নিজের এঙ্গেজমেন্ট সেরে ফেলবেন। তারপরে করোনা আবহ যদি ঠিকঠাক থাকে তাহলে আগামী বছরেই ধুমধাম করে নিজের বিয়ের ফেলবেন তিনি। অভিনেত্রীর হবু বর তথাগত চট্টোপাধ্যায়-এর সাথে তার ক্লিনিকের উদ্বোধনের দিনই প্রথম সাক্ষাৎ হয়েছিল। ৮ মাসে দুবার অস্ত্রোপচারের পর যখন অভিনেত্রী মানসিকভাবে বিপর্যস্ত হয়েছিলেন সেই সময় একমাত্র ডাক্তারই তাঁর পাশে এসে দাঁড়িয়েছিলেন। নিয়মিত তার বাড়ীতে আসা যাওয়ার লেগে থাকত। এরপরে কখন যে সম্পর্কের ভিতটা মজবুত হয়ে গিয়েছে অভিনেত্রী নিজেও টের পাননি।

Related Articles

Back to top button