বিনোদন

‘একটা মেয়ের একাধিক ছেলে বন্ধু থাকলেই সে বেশ্যা’, নুসরতের টক শোয়ে বিস্ফোরক ঋতাভরী

অবশেষে অবসান হল দীর্ঘ অপেক্ষার। প্রকাশ্যে আসল অভিনেত্রী নুসরাত জাহান (Nusrat Jahan) সঞ্চালিত টকশো ‘ভালোবাসায় বোল্ড, ইশক উইথ নুসরাত’ এর এপিসোডের প্রথম প্রোমো। এর আগে বরাবরই দেখা গিয়েছে অভিনেত্রী নুসরাত জাহানের প্রেম সম্পর্কে সাহসী লুক। এইবার সরাসরি নুসরাত জাহানের প্রশ্নের সম্মুখিন হতে হল অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তীকে (Ritabhari Chakraborty), প্রেম এবং সেক্স লাইফ নিয়ে। তবে সেই প্রশ্নের উত্তরও যথেষ্ট সাহসী ভাবেই দিয়েছেন অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী।

এই এপিসোডের প্রথম প্রোমোয় দেখা গিয়েছে অতিথি হিসাবে নুসরাত জাহানের টকশোতে উপস্থিত হয়েছেন ঋতাভরী চক্রবর্তী। লাল রঙের গ্রাউনের দেখা মিলেছে তাঁর। অভিনেত্রী নুসরাত জাহান তাঁকে ওয়েলকাম জানিয়েই পরী বলে সম্বোধন দিয়েছেন সকলের সামনে। তবে এই লাল পরীর রীতিমতো ঝাঁঝালো জবাবে অবাক হয়ে গিয়েছেন সকলে।

ঋতাভরী তাঁর প্রেমের অভিজ্ঞতা নিয়ে প্রথমে বলেছেন, প্রথম ডেটে গিয়ে তিনি প্রেমিকের শরীর থেকে পেয়েছিলেন জুতোর গন্ধ! তারপর পরবর্তী ছয় মাস আর কোনরকম ডেটিংয়ের কথা তিনি মাথায় আনতে চাননি। এছাড়াও একটি ছেলের পাশে যদি অনেক মেয়ে থাকে তাহলে সে হয়ে যায় একজন সেলিব্রেটি। যদি এই বিষয়ে একটি মেয়ের ক্ষেত্রে হয় তাহলে তাঁকে পরিচয় দেয়া হয় বেশ্যা বলে। সঙ্গে সঙ্গেই অভিনেত্রী বলেন, ‘সরি ফর মাই ল্যাঙ্গুয়েজ।’

এরপর এই অভিনেত্রীর ঋতাভরী চক্রবর্তী উত্তর দেন আরও এক ইন্টারেস্টিং ওয়েতে। অভিনেত্রীকে প্রশ্ন করা হয় সবচেয়ে অদ্ভুত কোন জায়গায় নিজের মনের মানুষের সাথে সেক্স করেছ! সেই উত্তরের অভিনেত্রী বলেন, কিচেনে। তবে একেবারেই নিজের বাড়ি নয় অন্যের। সেই প্রসঙ্গে কথা বলতে গিয়ে কৌতুহলের সঙ্গে অভিনেত্রী নুসরাত জাহান ঋতাভরী চক্রবর্তীকে জিজ্ঞাসা করেন, ‘সব ঠিকঠাক ছিল তো?’ সেই প্রসঙ্গে উত্তর দিতে গিয়ে সামান্য লাজুক হয়ে হেসে অভিনেত্রী ঋতাভরী জানান, না। এই ভিডিওর প্রথম চমক আসতেই করে ভাইরাল হয় ঝড়ের গতিতে।

Related Articles

Back to top button