×
বিনোদন

সাহসিকতার চুড়ান্ত সীমা অতিক্রম করেছেন রেশমি দেশাই, অভিনেত্রীর হটনেসে কুপোকাত নেটিজেনরা

রেশমি দেশাই (Rashami Desai) ভারতবর্ষের হিন্দি ধারাবাহিক জগতের এক অত্যন্ত জনপ্রিয় অভিনেত্রী। ২০০৬ সালে ‘রাবণ’ (Ravan) মাধ্যমে তিনি অভিনয় জগতে প্রবেশ করেছিলেন। তাঁর ঝুলিতে একাধিক উল্লেখযোগ্য ধারাবাহিক রয়েছে এবং তিনি নিজের কর্ম জীবনে একাধিক ধারাবাহিকে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন। প্রায় সব ধারাবাহিকেই রেশমিকে ঘরোয়া ও সুশীল রূপে দেখা গিয়েছে। এছাড়াও, তিনি বেশ কিছু রিয়েলিটি শো-তে অংশগ্রহণ করেছেন, বিশেষত জনপ্রিয় শো ‘বিগ বস’ তাঁকে বিপুল জনপ্রিয়তা লাভ করতে সাহায্য করেছে।

সাহসিকতার চুড়ান্ত সীমা অতিক্রম করেছেন রেশমি দেশাই, অভিনেত্রীর হটনেসে কুপোকাত নেটিজেনরা - Sangbad Online

Advertisement

তবে পর্দার চরিত্রের সঙ্গে বাস্তব জীবনে রেশমির একেবারেই মিল নেই। পর্দার পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও তিনি সমানভাবে জনপ্রিয়। নেট দুনিয়ায় হামেশাই তাঁকে বেশ খোলামেলা, স্টাইলিস্ট ও বোল্ড লুকে দেখা যায়। রেশমির অভিনয় দক্ষতা ছাড়াও তাঁর সৌন্দর্য্যে বহু মানুষ মুগ্ধ হয়ে রয়েছেন। রেশমির ইনস্টাগ্রাম অ্যাকাউন্টের ফলোয়ার্স সংখ্যা ৫.৫ মিলিয়ন। সম্প্রতি অভিনেত্রীর পোস্ট করা কিছু বোল্ড ছবি নেটদুনিয়ায় বেশ শোরগোল ফেলে দিয়েছে। রাতারাতি তিনি আলোচনার কেন্দ্রবিন্দু হয়ে উঠেছেন।

সাহসিকতার চুড়ান্ত সীমা অতিক্রম করেছেন রেশমি দেশাই, অভিনেত্রীর হটনেসে কুপোকাত নেটিজেনরা - Sangbad Online

রেশমির পোস্ট করা ছবিগুলির একটিতে তিনি কালো রঙের এক পোশাকে নেটিজেনদের মনে আগুন ধরিয়ে দিয়েছেন। কোনো এক ফটোশ্যুটের সময়ে তোলা এই ছবিতে লো-কাট ডিপ নেক ও হাই-থাই স্লিটেড পোশাক পরে মানানসই জুয়েলারি পরে যথাযথ সাজে তিনি ঘায়েল করা দৃষ্টিতে ক্যামেরার দিকে তাকিয়ে পোজ দিয়েছেন। এছাড়াও, সম্প্রতি তাঁর আরো কিছু ছবি ভাইরাল হয়েছে, সেই ছবিগুলিতেও রেশমি বেশ হট লুকেই দেখা দিয়েছেন। এই ছবিগুলিতে তিনি কালো রঙের থাই-স্লিটেড গাউন ও সাদা রঙের খোলামেলা টপ পরে দুর্দান্ত পোজ দিয়েছেন।

সাহসিকতার চুড়ান্ত সীমা অতিক্রম করেছেন রেশমি দেশাই, অভিনেত্রীর হটনেসে কুপোকাত নেটিজেনরা - Sangbad Online

উল্লেখ্য দুই বোল্ড পোশাকেই তাঁর স্তন ও উরুর একাংশ স্পষ্টভাবে দেখা দিয়েছে। রেশমির স্নিগ্ধ সৌন্দর্য্যের সাথে হটনেসের মিশেল নেটিজেনদের রাতের ঘুম কেড়ে নিয়েছে। কমেন্ট বক্সে অনেকেই রেশমি দেশাইয়ের (Rashami Desai) এই লুকের জন্য তাঁর সমালোচনা করলেও অভিনেত্রীর অনুগামীরা তাঁকে প্রশংসা ও ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন।

Back to top button