বিনোদনভাইরাল

লাল টুকটুকে টি-শার্ট পরে ‘মানিকে মাগে হিতে’ গান গাইলেন লতাকন্ঠী রানু মন্ডল, ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়ার দৌলতে রাতারাতি জনপ্রিয় হয়ে উঠেছিলেন রানু মন্ডল (Ranu Mondal)। স্টেশনে গান গাওয়া তার ভিডিও ভাইরাল হতেই খ্যাতির শীর্ষে পৌঁছে যান তিনি। রানাঘাট রেল স্টেশনের ভিখারিনী থেকে এরপর তিনি পৌঁছে গিয়েছিলেন বলিউডের জগতে গান গাইতে। তবে তার সেই নাম, যশ, খ্যাতি দীর্ঘস্থায়ী হয়নি।

লাল টুকটুকে টি-শার্ট পরে 'মানিকে মাগে হিতে' গান গাইলেন লতাকন্ঠী রানু মন্ডল, ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়ার দৌলতে নাম খ্যাতি যশ পেয়ে রাতারাতি বিখ্যাত হওয়ার দরুন অহংকারী হয়ে উঠেছিলেন রানু মন্ডল। তার অহংকার সুলভ কথাবার্তা, ভক্তদের সাথে দুর্ব্যবহার, যার দৌলতে তিনি পরিচিতি পেয়েছেন সেই সোশ্যাল ওয়ার্কার অতীন্দ্র বাবুকে ভগবানের চাকর বলা ইত্যাদি বিষয়ের কারণে শীঘ্রই লাইমলাইট হারিয়ে ফেলেন তিনি। অহংকার‌ই হয়ে ওঠে তার পতনের অন্যতম কারণ।

লাইমলাইট থেকে দূরে সরে গিয়ে বর্তমানে তার সংসারে আবার অভাব অনটনের শুরু হয়েছে। বর্তমানে মাঝেমধ্যে দেখা যায় কোন ইউটিউবার তার বাড়িতে গিয়েছেন এবং তার সাথে গল্প আড্ডায় মেতে উঠেছেন রানু দিদি। ইউটিউবার এর সাথে তার গল্প, আড্ডা, গান গাওয়ার সেই ভিডিও আবার ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়।

কিছুদিন আগে একজন ইউটিউবার আবার তার বাড়িতে গিয়েছিলেন তার সাথে দেখা করতে। সেই ভিডিওতে রানু মন্ডলকে একদম অন্য লুকে দেখা যায়। হ্যাঁ তিনি কোনো নাইটিও পরেছিলেন না বা কোন শাড়িও পরেছিলেন না। রানু মন্ডল একটি টুকটুকে লাল রঙের গেঞ্জি পরেছিলেন। ভিডিওতে দেখা যাচ্ছে বর্তমানে সবথেকে ট্রেন্ডিং গান মানিকে মাগে হিতে (Manike mage hithe) গাইছেন রানুদি। রানুদির এই ভিডিও সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হয়েছে।

Related Articles

Back to top button