বিনোদনভাইরাল

পরনে লাল টুকটুকে শাড়ি, অসাধারণ হিন্দি গান গেয়ে ফের লাইমলাইটে লতাকন্ঠী রানু মন্ডল, রইল ভিডিও

রানাঘাটের রানু মন্ডল (Ranu Mondal) সোশ্যাল মিডিয়ার (social media) দৌলতে রাতারাতি বিখ্যাত (famous) হয়ে যান তারপর তিনি বলিউডে গানের জগতে পাড়ি দেন। হিমেশ রেশমিয়ার সাথে জুটি বেঁধে তেরি মেরি গান গেয়ে ফেলেন। দেখতে দেখতেই তার নাম ছড়িয়ে পড়ে চারিদিকে। তবে তার এই খ্যাতি চিরস্থায়ী হয়নি। অতিরিক্ত অহংকার, অসংযত ভাষার ব্যবহার, ফ্যানদের সাথে দুর্ব্যবহার এর কারণে ক্রমশ লাইমলাইট হারিয়ে ফেলেন রানাঘাটের রানুদি।

তবে করোনার লকডাউনের মধ্যে আবার মাঝেমধ্যে ভাইরাল হয়ে পড়ছেন তিনি। প্রায়ই দেখা যাচ্ছে কোন ইউটিউবার তার বাড়িতে গিয়েছেন এবং সেখানে জমিয়ে আড্ডা দিচ্ছেন রানু দি, দু এক কলি গান ও গাইছেন আর সেই গানের ভিডিও সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল‌ও (viral) হচ্ছে। সম্প্রতি আবার ও ভাইরাল হয়েছেন রানুদি।

‘Kiya hua Tera wada’ গানটি গেয়েছেন রানুদি আর এই গান গেয়েই নেটাগরিকদের মুগ্ধ করেছেন তিনি। সোশ্যাল মিডিয়ায় ‘Bong Teenagers’ নামের একটি ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে এই ভিডিওটটি শেয়ার করা হয়েছে। ভিডিওটিতে দেখা যাচ্ছে, লাল রঙের চিকনের কাজ করা একটি শাড়ি পরেছেন রানুদি, তার সাথে ম্যাচিং করে পরেছেন ব্লাউজ। নিজের ঘরের দাওয়ায় বসে মনের আনন্দে তিনি গান গাইছেন। এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট হওয়ার পরেই মুহূর্তের মধ্যেই তা ভাইরাল হয়ে যায়। অসংখ্য মানুষ ভিডিওটি দেখে উচ্ছ্বসিত হয়েছেন।

প্রসঙ্গত উল্লেখ্য, রানু মন্ডল এর জীবনের উত্থান-পতন নিয়ে সিনেমা হতে চলেছে এইবার। পরিচালক ঋষিকেশ মন্ডল এই সিনেমাটি তৈরি করবেন যেখানে রানু মন্ডলের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে অভিনেত্রী ঈশিকা দে কে। রানুদির জীবনী অবলম্বনে এই সিনামা দেখবার জন্য ভক্তকূল উচ্ছ্বসিত হয়ে আছেন।

Related Articles

Back to top button