বিনোদনভাইরাল

লতাকন্ঠী রানু মন্ডলের সঙ্গে করন জোহরের বিয়ে? ট্রোলের ঝড় উত্তাল সোশ্যাল মিডিয়া, ভাইরাল ভিডিও

সামাজিক মাধ্যম প্রবল জনপ্রিয়তা অর্জন করার পর থেকেই মানুষের মতামত দেওয়ার একটা অন্যতম প্ল্যাটফর্ম হয়ে গিয়েছে এটি। হাসি-মজা, তর্ক-বিতর্ক লেগেই থাকে সব সময়। সম্প্রতি নেট মাধ্যমে দেখা গিয়েছে রানাঘাটের রানু মন্ডল (Ranu Mondal) এবং ফিলম ডিরেক্টর করণ জোহরকে (Karan Johar) নিয়ে একটি ভিডিও ভাইরাল হতে।

যে ভিডিও অনুযায়ী দেখা গিয়েছে রানু মন্ডলকে কনে হিসাবে সাজানো হয়েছে। রয়েছে মাথায় লাল ওড়না, রয়েছে পরনে শাড়ি, রয়েছে ছড়া মেকআপ ও এবং পাশে বর হিসেবে বসে রয়েছেন পরিচালক করণ জোহর। নিছকই মজার ভিডিও এটি। মিস্টার এক্সমিম নামক ফেসবুক পেজ থেকে আপলোড করা হয়েছে এই রানু মন্ডলের মজার ভিডিওটি। যদিও ভিডিওটি পোস্ট করা হয়েছে অনেকদিন আগেই। তবে পুরনো ভিডিও জনপ্রিয়তা পেয়েছে সোশ্যাল মিডিয়ায়।

লতাকন্ঠী রানু মন্ডলের সঙ্গে করন জোহরের বিয়ে? ট্রোলের ঝড় উত্তাল সোশ্যাল মিডিয়া, ভাইরাল ভিডিও

রানু মন্ডল রাতারাতি খবরের শিরোনামে উঠে আসার পর থেকে বিভিন্ন অসংলগ্ন কথা, কার্যকলাপ এবং তাঁর গান নিয়ে হাসি-ঠাট্টা চলতেই থাকে। অন্যদিকে আগের বছরেই বিতর্কে জড়িয়ে পড়েছিলেন করান জহার। কিছুদিন আগেই পেয়েছেন পদ্মশ্রী পুরস্কার ও।

এই ভিডিওটি অনেক মানুষ যেমন মজার ছলে নিয়েছেন ঠিক তেমনই প্রতিবাদ করেছেন বহু নেটিজেন। তাঁদের সকলেরই মতে, এরকম ধরনের জঘন্য ঘটনা একদমই উচিত। দেশের একজন দায়িত্ববান বিশিষ্ট নাগরিক হিসাবে এরকম মজা কখনোই কাম্য নয়। তবে এই বিষয়ে কর্ণ জহর কিংবা রানু মন্ডল কাউকেই কোন রকম প্রতিক্রিয়া জানাতে দেখা যায়নি।

Related Articles

Back to top button