বিনোদনভাইরাল

রেগে গিয়ে ইউটিউবারকে অশ্লীল ভাষায় গালিগালাজ করলেন রানু মন্ডল, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়ায় সবথেকে চর্চিত নাম হল রানু মন্ডল (Ranu Mondal)। ফেসবুক খুললেই রানু মন্ডলের (Ranu Mondal) বিভিন্ন রকম ভাইরাল ভিডিও আমাদের চোখের সামনে আসে। হঠাৎ করেই রানাঘাটের ভিখারিনী থেকে কয়েক দিনের জন্য বলিউডের প্লেব্যাক সিঙ্গার হয়ে উঠেছিলেন তিনি। কিন্তু নিজের অসংলগ্ন কথাবার্তা জন্য তাঁকে ভিখারিনী ফিরে যেতে হয়েছে। বিভিন্ন সময়ে ইউটিউবাররা তাদের কন্টন্টের জন্য রানু মন্ডলকে (Ranu Mondal) নিয়ে ভিডিও বানায়।

রেগে গিয়ে ইউটিউবারকে অশ্লীল ভাষায় গালিগালাজ করলেন রানু মন্ডল, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

কিছুদিন আগেই রানু মন্ডলকে (Ranu Mondal) নিয়ে ভিডিও করতে আসা এক ইউটিউবার চরম অপমানিত হন তার কাছে। এমনকি একজনের দেওয়া খাসির মাংস ফেলে দেন রানু মন্ডল (Ranu Mondal)। সম্প্রতি কয়েকজন যুবক কিছু খাবার নিয়ে রানু মন্ডল (Ranu Mondal) এর বাড়ি গিয়েছিলেন ভিডিও বানাতে এবং সেখানে কিছুক্ষণ কথা বলার পর রানু মন্ডল (Ranu Mondal) যুবকদের উপর অত্যন্ত বিরক্ত হন।

রেগে গিয়ে ইউটিউবারকে অশ্লীল ভাষায় গালিগালাজ করলেন রানু মন্ডল, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

ভাইরাল হওয়া ভিডিওটিতে দেখা যাচ্ছে রানু মন্ডল (Ranu Mondal) ওই যুবকদের উদ্দেশ্যে খুবই অশ্লীল ভাষায় গালিগালাজ করতে থাকেন । ভিডিওটিতে দেখা যায় তিন যুবক রানু মন্ডল (Ranu Mondal) কে তিনটি কেক দেন। তা দেখে রীতিমত খুশি রানু মন্ডল। কিন্তু ভিডিও চলাকালীন দেখা যায় কথা বলতে বলতে হঠাৎ করেই রানু মন্ডল (Ranu Mondal) রেগে যান।

ভিডিওটিতে দেখা যায় একজন মহিলা ভিডিও কলে রানু মন্ডল (Ranu Mondal) এর সঙ্গে কথা বলতে চাইছেন। ওই মহিলা রানু মন্ডলকে (Ranu Mondal) বলেন কিছু খাবার নিয়ে তিনি রানু মন্ডল এর বাড়ি যাবেন। এই কথা বলতেই তিনি অত্যন্ত বিরক্ত হন। বলেন কতটুকুই বা ক্ষমতা তাদের। এমনকি ফোন ঠিকমতো ধরতে পারিনি বলে ছেলেগুলোকে অপদার্থ ,শালা বলে গালিগালাজ করেন। আমরা অনেকেই জানি তার মানসিক ভারসাম্য ঠিক নয়। ইতিমধ্যে অনেকেই এই ভিডিওটিতে দেখে হাসাহাসি করতে শুরু করেছেন।

Related Articles

Back to top button