বিনোদনভাইরাল

Viral: ফাঁকা ঘরে নীল নাইটি পরে উদ্দাম নাচ রানু মন্ডলের, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

রাতারাতি খালি গলায় গান গেয়ে একেবারে জনপ্রিয়তার শীর্ষে পৌঁছে গিয়েছিলেন রানাঘাটের ৬ নম্বর স্টেশনের রানু মন্ডল। রাতারাতি স্টেশন চত্বর থেকে পাড়ি দিয়েছিলেন সোজা মুম্বাইয়ের বুকে। গলা শুনে সুরকার হিমেশ রেশমিয়ার কাছ থেকে ডাক পেয়েছিলেন। রাতারাতি সাফল্যের চূড়ায় পৌঁছালেও নিজের সাফল্য ধরে রাখতে পারেননি তিনি। নিজের অসংলগ্ন কথাবার্তা, অদ্ভুত ব্যবহার তাঁকে আবারও ঠেলে দিয়েছে অন্ধকার জগতে।

সম্প্রতি রানু মন্ডলের একটি ভিডিও বেশ জনপ্রিয়তা পেয়েছে নেটমাধ্যমে। যে ভিডিওর মধ্যে দেখা যাচ্ছে পরনে নাইটি এবং কোমরে গামছা জড়িয়ে উদ্দাম নাচছেন রানু মন্ডল। একেবারে গায়িকা থেকে হয়ে উঠেছেন নৃত্যশিল্পী। এই ভিডিওটি নেট মাধ্যমে তুমুল জনপ্রিয়তা পেতেই রীতিমতো হইচই পড়ে যায় সব জায়গায়।

দু’বছর আগে ২০১৯ সালে রানাঘাট স্টেশন থেকে প্রথম ভাইরাল হয়েছিল রানু মন্ডলের গান। এক পথ চলতি ইঞ্জিনিয়ার অতনু মন্ডল রানু মন্ডলের গান ক্যামেরাবন্দি করে তা সামাজিক মাধ্যমে আপলোড করেছিলেন। যা ছড়িয়ে পড়েছিল ঝড়ের গতিতে। এরপর রানু মন্ডল এর ডাক পড়ে এক জনপ্রিয় রিয়েলিটি শোতে ও। সেখানেই তিনি এসেছিলেন সুরকার হিমেশ রেশমিয়া (Himesh Reshammiya)।

হিমেশ রেশমিয়ার সুরে ‘হ্যারি হার্ডি অন্ড হীর’ ছবিতে ‘তেরি মেরি কাহানি’ গানটি গেয়ে একেবারে সাফল্যের চূড়ায় পৌঁছে ছিলেন তিনি। এরপর থেকে নানা অনুষ্ঠানে গান গাওয়ার ডাকও পেয়েছিলেন রানু মন্ডল (Ranu Mondal)। তবে এতো সুখ যে ছিল কয়েক দিনের জন্যই।

Related Articles

Back to top button