×
বিনোদনভাইরালভিডিও

এবার সালমান খানের সঙ্গে জুটি বাঁধলেন রানাঘাটের রানু মন্ডল! সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়ায় (Social Media) অত্যন্ত পরিচিত এক মুখ হল রানু মন্ডল (Ranu Mondal)। রানাঘাটের ভিখারিনী থেকে সোশ্যাল মিডিয়ার দৌলতে রাতারাতি সেলিব্রিটি হয়ে উঠেছিলেন রানু মন্ডল। তবে নিজের অসংলগ্ন আচরণ এবং ভাগ্যের দোষে পুনরায় তিনি আবার সেই রানাঘাটের একচিলতে ঘরে ফিরে এসেছেন। তবে সেলিব্রেটি না থাকলেও তার মধ্যে এখনো সেলিব্রিটি সুলভ আচরন বর্তমান রয়েছে। মাঝেমধ্যেই ইউটিউবারদের ভিডিওর দৌলতে তিনি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হন। নিজেদের ভিডিও কনটেন্ট এর খোঁজে ইউটিউবাররা মাঝে মধ্যেই তাঁর বাড়িতে হানা দেয়। রানু মন্ডলকে নিয়ে সেইসমস্ত কমেডি ভিডিও সোশ্যাল মিডিয়ায় হটকেকের মতো বিকোয়। সম্প্রতি আবারও সোশ্যাল মিডিয়ায় রানু মন্ডল এর একটি পুরনো ভিডিও ভাইরাল (Viral Video) হয়েছে। যা দেখে রীতিমতো নেটিজেনদের মধ্যে হাসাহাসির রোল উঠে গেছে।

সম্প্রতি ভাইরাল হওয়া ভিডিওতে রানু মন্ডলকে বলিউডের ভাইজান সালমান খানের (Salman Khan) সাথে ডুয়েট গান করতে দেখা গেছে। আর যা দেখে রীতিমতো চোখ কপালে উঠে নেটিজেনদের। কিশোর কুমার এবং আশা ভোঁসলের কালজয়ী গান ‘হাল কেসা হে জানাব কা’ গানটি শোনা গেছে রানু মন্ডল এর গলায়। অন্যদিকে তার সাথেই গলা মেলাতে দেখা গেছে সালমান খানকেও। ইনস্টাগ্রামে এই ভিডিওটি ভাইরাল হয়ে গেছে। যা দেখে নেটিজেনদের মধ্যে হাসা হাসির রোল উঠে গেছে। তবে আসল ব্যাপারটা অন্যরকম। নিতান্ত মজা করবার জন্যই এক ইউটিউবার এই ভিডিওটি বানিয়েছেন।


এমনিতেই রানু মন্ডল মানেই হাসির খোরাক। তাঁকে নিয়ে বিভিন্ন রকমের কমেডি ভিডিও বানানো হয়। আর নিতান্ত হাসির জন্যই এই ভিডিওটি বানানো হয়েছে। মোহিত সাক্সেনা নামক এক ব্যক্তি সোশ্যাল মিডিয়ায় এই ভিডিওটি শেয়ার করেছেন। আসল ব্যাপারটা হলো সালমান খান এবং রানু মন্ডল এর রেকর্ডিং এর আলাদা আলাদা ক্লিপিংস একসাথে জুড়ে দিয়ে এই ভিডিওটি বানানো হয়েছে। আর সেখানেই কালজয়ী গান ‘হাল কেসা হে জানাব কা’ জুড়ে দেয়া হয়েছে। আপাতত নেটদুনিয়ায় এই ভিডিওটি ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে। সোশ্যাল মিডিয়ায় মাঝেমধ্যেই বিভিন্ন ধরনের কনটেন্ট ভাইরাল হয়। রানু মন্ডল একসময় যেরকম ভাইরাল হয়েছেন, বর্তমানে বীরভূমের সাধারণ বাদাম বিক্রেতা ভুবন বাদ্যকরকে নিয়েও চলছে মাতামাতি। এই সমস্ত সাধারণ মানুষদেরকে নিয়ে নিতান্ত হাসি মজার জন্যই নেটিজেনদের মধ্যে চর্চা হতে দেখা যায়।

Advertisement

আরও পড়ুন