বিনোদন

ছেলের মত বাবারও দুটো বিয়ে! লীনা গঙ্গোপাধ্যায়ের হাত ধরে পর্দায় ফিরছেন রণজয় বিষ্ণু

টলিউডে একসময় চর্চিত জুটি সোহিনী সরকার (Sohini Sarkar) এবং রনজয় বিষ্ণু (Ranojoy Bishnu)। তাঁদের মধ্যে সম্পর্কের টানাপোড়েনের গল্প টলিউডে কান পাতলেই শোনা যায়। সম্প্রতি দীর্ঘ ৯ বছর পর আবার ছোট পর্দায় ফিরতে চলেছেন রনজয় বিষ্ণু (Ranojoy Bishnu)। উল্লেখ্য লীনা গঙ্গোপাধ্যায় হাত ধরে আবার ছোট পর্যায় প্রত্যাবর্তন হতে চলেছে এই অভিনেতার। একগুঁয়ে, জেদি, আইপিএস অফিসারের ভূমিকায় তাঁকে দেখা যাবে। কিছুদিন আগেই এই ধারাবাহিকের শুটিং শুরু হয়ে গেছে। অবশ্য দর্শকদের কাছে আরও একটি চমকপ্রদ খবর হলো এই ধারাবাহিকে সোহিনী সরকারও (Sohini Sarkar) অভিনয় করছেন।

নতুন ধারাবাহিকটির কাহিনী এবং চিত্রনাট্য লিখেছেন লীনা গঙ্গোপাধ্যায় এবং প্রযোজনায় আছে ম্যাজিক মোমেন্টেস। ধারাবাহিকটির পরিচালনায় রয়েছেন শৈবাল বন্দোপাধ্যায়। ২০২১ এর ৩১শে ডিসেম্বর থেকেই ধারাবাহিকটির শুটিং এর জন্য গোটা টিম রয়েছে দার্জিলিঙে। রনজয় বিষ্ণু (Ranojoy Bishnu) এবং সোহিনী সরকার (Sohini Sarkar) ছাড়াও আরো কয়েকটি ভালো মানের অভিনেতা-অভিনেত্রীকে এই ধারাবাহিকে দেখা যাবে। সুদীপ মুখোপাধ্যায় (Sudip Mukherjee),অম্বরিশ ভট্টাচার্য্য (Ambarish Bhattacharya),শ্যামৌপ্তি মুদলি (Shyamoupti Mudly),মধুরিমা বসাক (Madhurima Basak) সহ আরো কিছু অভিনেতা-অভিনেত্রীকে দেখা যাবে এই ধারাবাহিকে।

অভিনেতা রনজয় (Ranojoy Bishnu) বলেন তাঁর জীবনের থেকে এই ধারাবাহিকের চরিত্রটি একদমই ভিন্ন। অনেকদিন পর মনের মত চরিত্র পেয়ে তিনি আবার ছোট পর্দায় কাজ করতে রাজি হয়েছেন। লীনা গঙ্গোপাধ্যায় এর চিত্রনাট্য শোনার পর তিনি আর না করতে পারেননি। এ ধারাবাহিকে কড়া ধাঁচের চরিত্রে তাঁকে দেখা যাবে । উল্লেখ্য ধারাবাহিকের প্লট অনুযায়ী নায়কের প্রথম বিবাহ খুব অল্প দিনের জন্য স্থায়ী হয়েছিল।

ধারাবাহিকে অভিনেতা রনজয় (Ranojoy Bishnu) এর বিপরীতে অভিনয় করতে দেখা যাবে শ্যামৌপ্তিকে (Shyamoupti Mudly)। অভিনেত্রীকে একজন শিক্ষিকা চরিত্রে দেখা মিলবে। এই ধারাবাহিকে রনজয় (Ranojoy Bishnu) এর প্রথম স্ত্রীর চরিত্রে অভিনয় করবেন মধুরিমা বসাক (Madhurima Basak) এবং তাঁর বাবার চরিত্রে অভিনয় করতে দেখা যাবে সুদীপ মুখোপাধ্যায়কে (Sudip Mukherjee)। তবে মজার বিষয় হলো ধারাবাহিকের গল্প অনুযায়ী রনজয়ের (Ranojoy Bishnu) বাবা অর্থাৎ সুদীপ মুখোপাধ্যায়ের (Sudip Mukherjee) ও দুইবার বিয়ে। আপাতত ছবির ধারাবাহিকের শুটিং শুরু হলেও পর্দায় আসার পর ধারাবাহিকটি দর্শকদের মন কতটা জয় করতে পারে এখন শুধু সেটাই দেখার বিষয়।

Related Articles

Back to top button