বিনোদন

করোনায় প্রয়াত হলেন ‘ইষ্টিকুটুম’-এর বাহামণি! নিজের মৃত্যু সংবাদ পেয়ে মুখ খুললেন রণিতা

দিনের পর দিন বেড়েই চলেছে ভারতে করোনা আক্রান্তের সংখ্যা। বহু মানুষ মারা যাচ্ছে করোনায়। এরমধ্যেই আমাদের সামনে এসে দাঁড়িয়েছে নতুন সমস্যা। দেখা দিয়েছে অক্সিজেনের অভাব। সব জায়গাতেই চলছে এক পাশবিক তান্ডব। বহু মানুষ অক্সিজেনের অভাবেই মারা যাচ্ছেন। এর মধ্যেই কিছু অসাধু লোক পোস্ট করে চলেছেন নানা ভুয়ো খবর।

কয়েকদিন আগেই স্যোশাল মিডিয়ায় মুকেশ খান্নার ছবি পোস্ট করে RIP লিখে কয়েকজন তার মৃত্যুর মিথ্যা খবর ছড়ান। এবার টলিউডের অভিনেত্রী রণিতা দাসের ভুয়ো মৃত্যুর খবর চারদিকে প্রচার করা হল। যা দেখে অভিনেত্রী নিজেই চমকে উঠেছিলেন। কয়েকদিন আগেই একটি ফেসবুক পেজ থেকে রণিতার ভুয়ো মৃত্যু সংবাদ প্রচার করা হয়। যেহেতু অভিনেত্রী নিজে একজন জনপ্রিয় মুখ তাই এই খবর সবাই বিশ্বাসও করে নেন। বর্তমানে অভিনেত্রী করোনা আক্রান্ত হয়ে ভীষণ দুর্বল হয়ে পড়েছেন। তার মাঝে এই খবর পেয়ে তিনি মানসিকভাবে ভেঙে পড়েন।

বর্তমানে তার বাবা, মা, ঠাকুমা সবাই করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি রয়েছেন। তিনি বাড়িতে একা রয়েছেন। ভীষণ কঠিন পরিস্থিতির মধ্যে দিয়ে যাচ্ছেন অভিনেত্রী। তিনি নিজেও বর্তমানে করোনা আক্রান্ত হয়ে গৃহবন্দী অবস্থায় রয়েছেন। সম্প্রতি নিজের স্যোশাল মিডিয়া হ্যান্ডেলে একটি পোস্ট করে তিনি নিজের অবস্থার কথা জানান।

তিনি বলেন যে ‘মা, বাবা, ঠাকুমা, দিদা সবার ঠিকানা এখন হাসপাতালে। বাড়িতে রয়েছি আমি এবং ফাঙ্কি আর সাতটা নবজাতক। লড়ছি। সবাই নিজের মতন করে লড়ছে। কেউ এটা ভাবেন না যে এই সাতটা বাচ্চা আমাকে জ্বালাচ্ছে বরং ওরা আমাকে একা থাকার অক্সিজেন যোগাচ্ছে।’ তারপর তিনি আরও বলেন যে তার জ্বর না থাকলেও দুর্বলতা রয়েছে। তারপর তিনি সবাইকে সুস্থ এবং সাবধানে থাকতে বলেন। এরপর এও জানান যে তিনি একটু সুস্থ হলেই পুরো লড়াইয়ের গল্পটা সবার সামনে তুলে ধরবেন। এমনকি সত্যিকারের হিরোদের নামও বলবেন। তার ফেসবুক পেজের পোস্ট থেকে এটা স্পষ্ট যে তিনি নিজের মৃত্যুর ভুয়ো খবরে বেশ কষ্ট পেয়েছেন।

Back to top button