বিনোদন

বছরের শুরুতেই সুখবর! প্রথমবার একরত্তি মেয়ের ছবি প্রকাশ্যে আনলেন ‘রানি রাসমণি’র ভবতারিণী তনুশ্রী

জি বাংলার এক অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘করুণাময়ী রানী রাসমণি’। তাতে ‘ভবতারিণী’-র ভূমিকায় অভিনয় করতেন তনুশ্রী ভট্টাচার্য। ২০২১ সালের মাঝামাঝি সময়ে অর্থাৎ জুন-জুলাই মাসে শোনা যায় তিনি অন্তঃসত্ত্বা ও ধারাবাহিকের কাজ ছাড়তে চলেছেন।

সেইসময় সংবাদমাধ্যমের উদ্দেশ্যে তনুশ্রী জানান মা ভবতারিণীর আশীর্বাদে তিনি মা হতে চলেছেন। ধারাবাহিকের কলাকুশলীসহ আরো যাঁরা ধারাবাহিকটির সঙ্গে যুক্ত রয়েছেন তাঁরা সকলে মিলে তনুশ্রীকে শ্যুটিং সেটেই সাধ খাওয়ান। সোশ্যাল মিডিয়ায় তনুশ্রী নিজেই সাধ খাওয়ানোর ছবি পোস্ট করেন। এছাড়াও নিজের বেবি বাম্পের অর্থাৎ গর্ভবতী অবস্থার ছবিও তিনি অনুগামীদের সঙ্গে শেয়ার করে নেন।

২০২১ সালের ডিসেম্বর মাসে তনুশ্রীর মেয়ে জন্মগ্রহণ করে। তনুশ্রীর স্বামী পরিচালক শমীক বসু সোশ্যাল মিডিয়ায় সকলের উদ্দেশ্যে মেয়ের জন্ম গ্রহণের খবর জানিয়ে লেখেন,”লক্ষ্মী এল ঘরে!” তাঁদের মেয়ের বয়স এখন মাত্র একমাস। স্বাভাবিকভাবেই তাঁদের জীবন এখন মেয়েকে কেন্দ্র করেই আবর্তিত হচ্ছে।

তবে এর মাঝেই নিজস্ব অনুগামীদের নতুন বছরের শুভেচ্ছা জানিয়েছেন তনুশ্রী। স্বামী-স্ত্রী ও মেয়ের ছবি একসাথে পোস্ট করে তিনি সকলের উদ্দেশ্যে শুভেচ্ছাবার্তা দিয়েছেন। ছবির ক্যাপশনে তিনি লিখেছেন,”ধন্যবাদ ২০২১, আমাকে জীবনের সেরা উপহার দেওয়ার জন্য। ভগবানকেও অশেষ ধন্যবাদ সব কিছুর জন্য। আমরা আশা করি সবার ২০২২ সালও সুখ, সমৃদ্ধি আর ভালোবাসায় ভরা থাকবে।” যদিও সেই ছবিতে তিনি মেয়ের মুখ প্রকাশ করেননি। স্বামীর হাতের উপর নিজের হাত ও তার ওপর মেয়ের হাত, এরকম একটি ছবি তিনি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন।

পরিচালক শমীক বসুর সঙ্গে তনুশ্রীর ২০১৯ সালে বিয়ে হয়। ‘প্রথমা কাদম্বিনী’, ‘পান্ডব গোয়েন্দা’ প্রভৃতি ধারাবাহিক সহ একাধিক ধারাবাহিকেরর পরিচালকের ভূমিকায় ছিলেন শমীক। তনুশ্রী আপাতত কাজ থেকে বিরতি নিয়েছেন। তবে তিনি জানিয়েছেন মেয়ের ৬ মাস বয়স হলেই নিজেকে গ্রুম করে তিনি আবার কাজে ফিরবেন।

Related Articles

Back to top button