বিনোদন

দ্বিতীয়বার মা হতে চলেছেন রানি মুখার্জি! সন্তানের মাঝে বাঁধা হয়ে দাঁড়িয়েছেন স্বামী আদিত্য

সোশ্যাল মিডিয়া থেকে বরাবরই দূরত্ব বজায় রেখেছেন। ব্যক্তিগত জীবন নিয়ে চর্চা করা চিরকালই না-পসন্দ তাঁর। মিডিয়াকে পারতপক্ষে এড়িয়েই চলেন তাঁর স্বামীও। কিন্তু এবার বড়সড় বোমা ফাটালেন এই বলিউড সুন্দরী। জানালেন, দ্বিতীয়বার সন্তানের পরিকল্পনা করছেন দু’জনে। কাদের কথা হচ্ছে? নায়িকা রানি মুখার্জি (Rani Mukherjee) আর তাঁর স্বামী তথা প্রযোজক-পরিচালক আদিত্য চোপড়া (Aditya Chopra)-র! নতুন ছবির প্রচারের জন্যে কপিল শর্মা (Kapil Sharma)-র জনপ্রিয় কমেডি শো-তে এসে এমনটাই যে ইঙ্গিত দিয়েছেন রানি!

যশ রাজ ফিল্মস (Yash Raj Films)-এর ব্যানারে মুক্তি পেতে চলেছে রানির অভিনীত নতুন ছবি ‘বান্টি অউর বাবলি ২ (Bunty aur Babli 2)’। পুরোনো বান্টি অউর বাবলিতে জুটি হিসেবে রানির বিপরীতে ছিলেন অভিষেক বচ্চন (Abhishek Bachchan)। কিন্তু এবারে ‘বাবলি’ রানির পাশে থাকছেন ‘বান্টি’ সঈফ আলি খান (Saif Ali Khan)। সেই ছবিরই প্রচারের জন্যে কপিল শর্মা-র শোতে এসেছিলেন দু’জনে। প্রায় দেড় দশক পর ‘হাম তুম’ জুটিকে একসাথে বড়পর্দায় দেখতে মুখিয়ে রয়েছেন দর্শক।

কপিলের শো-তে হাসি-মজার মধ্য দিয়ে বরাবরই একেবারে ঘরোয়া মেজাজে পাওয়া যায় সেলেবদের। সঈফ-রানিও আড্ডা দিলেন মন খুলে। কথায় কথায় রানি জানান, নিজের ছয় বছরের মেয়ে আদিরা এখন থেকেই বাড়ির সকলের ওপর দিব্যি কর্তৃত্ব জারি করে। বাড়ির একমাত্র কন্যা হলে যা হয় আর কি! আর এরপরই রানি বলেন, ‘আমি তো চাই যে কেউ আসুক যে আদিরার রাজত্ব একটু ভাগ বসাক, কিন্তু আমার বর রাজি হচ্ছে না, কী করব! একজন ছোট্ট কেউ এলে তবেই তো আদিরা বুঝবে!”

দ্বিতীয়বার মা হতে চলেছেন রানি মুখার্জি! সন্তানের মাঝে বাঁধা হয়ে দাঁড়িয়েছেন স্বামী আদিত্য

আর নায়িকার এই কথায় হাসিতে ফেটে পড়েন কপিল-সঈফ। খুব তাড়াতাড়িই যে পরিবারের সদস্য সংখ্যা তিন থেকে চারে পা রাখতে চলেছে, এ দিন তারই আভাস দিলেন নায়িকা। সুখবর পেয়ে খুশির ছোঁয়া লেগেছে ভক্তদের মনেও।

প্রসঙ্গত, ২০১৪ সালে প্রায় ‘চুপিসাড়ে’ই ইতালিতে আদিত্যর সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন নায়িকা। পরের বছরই প্রথমবার মা হন রানি। এবার তাহলে দ্বিতীয়বারের পালা? পাশাপাশি মুক্তি পাচ্ছে নতুন ছবি। সঈফ-রানির জুটিকে বহুদিন পর একসাথে বড়পর্দায় দেখতে চলেছেন দর্শক।

Related Articles

Back to top button