বিনোদন

স্বামী আদিত্য নয়, রানি মুখার্জির প্রথম পছন্দ ছিল ডিভোর্সি আমির খান, ফাঁস করলেন গোপন তথ্য

বড় পর্দায় রানী মুখার্জিকে (Rani Mukherjee) মারদানির (Mardaani) পর সেভাবে আর ক্যামেরার সামনে আসতে দেখা যায়নি। সন্তান প্রসবের পর এই ছবির মাধ্যমে বড় পর্দায় কামব্যাক করেছিলেন তিনি। সেই ছবিতে অসাধারণ অভিনয় এবং অসাধারণ চিত্রনাট্যর জন্য প্রশংসার ঝড় ওঠে দর্শক মহলে। করোনা আবহের জন্য বেহাল হয় সিনেমা ইন্ড্রাস্ট্রি। কোন উপায় না পেয়ে বেশিরভাগ সিনেমা মুক্তি পেয়েছে ও টি টি প্লাটফর্মে। তবে যশ রাজ তাঁর সিনেমা কোনমতেই ওয়েব প্লাটফর্মে মুক্তি দিতে চান না।

সেই হিসাবে ঠিক হয়েছে চলতি বছরের নভেম্বর মাসে আগামী ১৯ তারিখ মুক্তি পেতে চলেছে রানী মুখার্জি অভিনীত বান্টি অর বাবলি ২, যেখানে রানী এবং সাইফ আলি খান (Saif Ali Khan) মুখ্য চরিত্রে অভিনয় করেছেন। ওদিকে মহারাষ্ট্র সরকার সিনেমা হল খোলা ঘোষণার পরই একে একে এর সমস্ত কিছু আটকে থাকা ছবিগুলির মুক্তির দিন ঘোষণা করেছেন প্রযোজক-পরিচালকরা।

সম্প্রতি এক নতুন সিনেমার প্রমোশনের জন্য এসেছিলেন রানী মুখার্জি এবং সাইফ আলি খান। দুজনেই এসেছিলেন রানবির সিং (Ranbir Singh) সঞ্চালিত হয়। সেই সাথে এসেই তিনি মুখ খোলেন এই সিনেমা প্রসঙ্গে। এছাড়া দেখা গিয়েছে, সেই সময়ের মঞ্চে রানবির সিং এবং রানী মুখার্জি (Rani Mukherjee) দুজনেই ‘আতী কেয়া খান্দলা’ গানে পা মেলান।

কথায় কথায় উঠে আসেন সিনেমায় প্রমোশনে এসে অতীতের জীবনের এক মজাদার ঘটনা। তিনি আলোচনা করেন এই গ্ল্যামার ইনভারসিটি আসার পর প্রথম প্রথম এক অভিনেতার উপর ক্রাশ খেয়ে ছিলেন। যাক একবারে বলা যেতেই পারে প্রায় প্রেমে হাবুডুবু খাচ্ছেন। তবে কে সেই সুপুরুষ! ইতিমধ্যেই এই অভিনেতা অবশ্য দ্বিতীয় বিচ্ছেদ সেরে নিয়েছেন। সেই অভিনেতা আর কেউ নয় সকলের প্রিয় আমির খান। গোলাম ছবির শুটিংয়ের সময়ই অভিনেত্রী রানী মুখার্জী আমির খানের প্রেমে পড়েছিলেন। যদিও শুধু প্রেম নয় তার থেকে অনেক কাজও শিখেছিলেন বলে তিনি জানিয়েছেন।

Related Articles

Back to top button