বিনোদন

Rani Mukherjee: কপিল শর্মার এই কথায় শো চলাকালীন কেঁদে ফেললেন রানি মুখার্জি!

সাধারণত যেকোনো ছবির প্রচারেই নানারকম রিয়ালিটি শো এবং নানারকম প্লাটফর্মে ঘুরতে হয় অভিনেতা-অভিনেত্রীদের। ঠিক তেমনি নিজের নতুন ছবির প্রচারে কাপিল শর্মার শো-তে উপস্থিত ছিলেন অভিনেত্রী রানী মুখার্জী (Rani Mukherjee)। তবে অনুষ্ঠানের মাঝে হঠাৎ কেঁদে ফেললেন আদিত্য ঘরনী। তবে এ কান্না দুঃখের কান্না নয়, বরং হাসিরচোটেই চোখ ফেটে একেবারে জল বেরিয়ে এলো তাঁর।

এই সবকিছুর পেছনেই রয়েছেন ক্রুষ্ণা অভিষেক। তার নানা রকম অ্যাক্ট দেখেই হেসে গড়াগড়ি খেতে হল বঙ্গতনয়া রানী মুখার্জিকে। সেই অনুষ্ঠানে অমিতাভের মত সেজে এসেছিলেন ক্রুষ্ণা অভিষেক। এর পরেই শুরু করেন কর্ণ জোহরের ‘কাভি খুশি কাভি গাম’ (Kavi Khushi Kavi Gam) গানের তালে তালে নাচ। ২০০১ সালে মুক্তিপ্রাপ্ত এই ছবিতে অমিতাভ বচ্চনের (Amitabh Bacchan) সাথে দেখা গিয়েছিল অভিনেত্রী রানী মুখার্জীকে। বিগ বি এর সঙ্গে খানিকটা নাচও করেছিলেন তিনি। ক্রুষ্ণা অভিষেককে সেই রূপে দেখে আর মজার মজার কথা বলতে বলতে কিছুতেই হাসি থামাতে পারছিলেন না। সেই হাসির চোটে একপ্রকার কেঁদে ফেললেন অভিনেত্রী।

Rani Mukherjee: কপিল শর্মার এই কথায় শো চলাকালীন কেঁদে ফেললেন রানি মুখার্জি!

ক্রুষ্ণা অভিষেকের কাণ্ড দেখে হাসি থামাতে পারেননি সেখানে উপস্থিত বাকি সদস্যরা ও। তবে এই প্রথম নয়, আগেও বেশ কয়েকবার বিগ বি অমিতাভ বচ্চন হয়ে তারকাদের রীতিমত হাসিয়ে গড়াগড়ি খাইয়েছেন এই ক্রুষ্ণা অভিষেক।

Related Articles

Back to top button