×
বিনোদন

নির্লজ্জের সমস্ত সীমা অতিক্রম করেছেন অভিনেত্রী রানী চ্যাটার্জি, ভুলে করেও পরিবারের সামনে ক্লিক করবেন না

রানী চ্যাটার্জি (Rani Chatterjee) ওয়েব সিরিজের জনপ্রিয় এই অভিনেত্রী দর্শকদের মনে আগুন ধরিয়ে দিয়েছেন। এই কথা সকলেরই জানা যে এখন ভারতবর্ষে সিনেমার থেকে ওয়েব সিরিজের কদর অনেক বেড়ে গিয়েছে। মূলত করোনাকালীন পরিস্থিতিতে লকডাউনের সময় সমস্ত সিনেমা হল বন্ধ থাকায় মানুষ আরো বেশি করে ওয়েব সিরিজের দিকে ঝুঁকেছেন। এছাড়াও ভারতীয় সেন্সর বোর্ডের কারণে পরিচালকেরা সিনেমায় অধিক খোলামেলা ও অন্তরঙ্গ দৃশ্য রাখতে পারেন না। কিন্তু ওয়েব সিরিজের ক্ষেত্রে সেইরকম কোনো বাধ্যবাধকতা নেই।

বেশিরভাগ ওয়েব সিরিজেই খোলামেলা ও অন্তরঙ্গ দৃশ্য দেখতে পাওয়া যায়। নায়ক-নায়িকার মধ্যে ঘনিষ্ঠতা ওয়েব সিরিজগুলিতে এখন খুব সাধারণ এক বিষয়। ভারতে এমন কিছু নির্দিষ্ট ওটিটি প্ল্যাটফর্ম (উল্লু, প্রাইম শট, কোকু প্রভৃতি) রয়েছে যার প্রায় প্রতিটি ওয়েব সিরিজই যৌনতামূলক দৃশ্যে ভরপুর থাকে। ওয়েব সিরিজগুলির পাশাপাশি সেইসব দৃশ্যে অভিনয় করে কিছু অভিনেত্রীও রাতারাতি জনপ্রিয় হয়ে উঠেছেন। তেমনই এক জনপ্রিয় অভিনেত্রী হলেন রানি চ্যাটার্জী (Rani Chatterjee)। নিজের হটনেসের মাধ্যমে তিনি প্রথম থেকেই দর্শকদের মন জয় করে নিয়েছেন।

গত ২০২০ সালে ‘এম‌এক্স প্লেয়ার’-এ (MX Player) রিলিজ করেছিল ওয়েব সিরিজ ‘মাস্তারাম’ (Mastram)। এই সিরিজে সহ-অভিনেতা অংশুমান ঝাঁ-এর সঙ্গে বেশ কিছু সাহসী ও বোল্ড দৃশ্যে রানি কাজ করেছেন। তাঁদের রসায়ন ও ঘনিষ্ঠতা দর্শকদের রাতের ঘুম কেড়ে নিয়েছিল। এই সব দৃশ্যে রানির বোল্ড অবতারে সকলেই কুপোকাত হয়েছিলেন। ‘মাস্তারাম’ ওয়েব সিরিজের পর পর্দায় রানির আর দেখা মেলেনি। তবে জানা গিয়েছে যে খুব তাড়াতাড়িই রানি চ্যাটার্জীর (Rani Chatterjee) ‘রাজা কা রানি’ ওয়েব সিরিজ মুক্তি পেতে চলেছে। সূত্রের খবর অনুযায়ী, আসন্ন এই ওয়েব সিরিজ মাত্র তিন পর্বের হতে চলেছে।

Related Articles