×
বিনোদন

বিয়ের পর প্রথমবার প্রকাশ্যে এলেন রণবীর-আলিয়া, ভাইরাল ছবি

রনবীর কাপুর (Ranbir Kapoor) এবং আলিয়া ভাটের (Alia Bhatt) বিয়েকে কেন্দ্র করে কয়েকদিন আগেই গোটা বলিউড উত্তাল হয়েছিল। কিন্তু সেই রেশ কাটতে না কাটতেই সংবাদমাধ্যমের সামনে ধরা দিলেন এই নবদম্পতি। তবে হানিমুন বা কোথাও ঘুরতে যেতে না, নিতান্ত নিজেদের শুটিংয়ের জন্য ক্যাজুয়াল পোশাক দেখা দিয়েছে এ তারকা জুটি। কালো শার্ট এবং প্যান্টে এই নবদম্পতি যেন রংমিলন্তি ঘটালেন। ক্যামেরাম্যানদের উদ্দেশ্যে একমুখ চওড়া হাসি নিয়ে হাত মিলিয়েছেন রণবীর এবং আলিয়া। তাঁদের মুখে চওড়া হাসি প্রমাণ করেন যে তাঁরা সদ্য বিবাহিত সুখী দাম্পত্য জীবন কাটাচ্ছেন।

কয়েকদিন আগেই বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন বলিউডের এই দুই সুপারস্টার। বিয়ের ঘোর যেন এখনো কাটেনি গোটা বলিউড ইন্ডাস্ট্রিতে। তবে বিয়ের পর নিজেদের কাজে ব্যস্ত হয়ে পড়েছেন এই জুটি। এই দিন শুটিং এর কাজের জন্য নিজেদের গাড়িতে বের হয়েছিলেন এই জুটি। দুজনের পরনে ছিল কালো শার্ট এবং প্যান্ট। গাড়িতে ওঠার আগে ক্যামেরাম্যানদের উদ্দেশ্যে একমুখ হাসি নিয়ে হাত মিলিয়েছেন দম্পতি। বাতাসের চুম্বন উড়িয়ে দিয়েছেন রনবীর তাঁর অগুনতি ভক্তদের উদ্দেশ্যে। স্বামীর পিছন পিছন হাসিমুখে পোজ দিয়েছেন ‘নতুন বউ’ আলিয়া ভাটও।

তবে এই নতুন দম্পতি বিয়ের পরপরই নিজেদের শুটিংয়ের ব্যস্ততার মধ্যে ঢুকে গেলেও অনুরাগীদের মধ্যে এখনো যেন বিয়ের ঘোর কাটছে না। অনেকেই মনে করালেন বিয়ের অনুষ্ঠানে জুতো চুরির কথা। আবার অনেকে সরাসরি রনবীরকে জিজ্ঞাসা করেছেন আলিয়া দইভাত খেতে ভালোবাসেন সে কথা মনে আছে তো! আবার কেউ কেউ এক স্টেপ এগিয়ে আবদারের সুরে বলেন ইস যদি কারপুল ব্যবস্থা থাকত তাহলে গাড়িতে উঠে বিয়ের গল্প শোনা যেত।

Advertisement