বিনোদন

ক্যান্সার থেকে সুস্থ হয়ে উঠছেন রাখি সাওয়ান্তের মা, হাসপাতাল থেকে ভগবানকে ধন্যবাদ জানালেন বৃদ্ধা

বিগ বসের এক বহুল চর্চিত কনটেস্টেন্ট হলেন রাখি সাওয়ান্ত। বিগ বস ১৪ র টিআরপি বহুদিন পর্যন্ত একাই ধরে রেখেছিলেন তিনি। বাকি সব প্রতিযোগীদের হারিয়ে তিনি জায়গা করে নেন প্রথম পাঁচে। সেখানে থাকার সময়েই ভিডিও কলের মাধ্যমে জানতে পারেন যে তার মা ক্যান্সার আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি। নিজের মায়ের চিকিৎসার জন্যই তিনি মূলত বিগ বস ছেড়ে দেন। আর সেখান থেকে বেরিয়ে এসেই নিজের কাঁধে তুলে নেন মায়ের চিকিৎসার ভার।

বিগ বসের ঘরে থাকার সময় রাখির মায়ের চিকিৎসার সম্পূর্ণ খরচ তার স্বামী রিতেশ নিজের কাঁধে তুলে নেন। তবে অভিনেত্রী নিজের মায়ের দায়িত্ব নিজেই নিতে চেয়েছিলেন। তাই তিনি ফাইনালে অংশ না নিয়ে বেরিয়ে আসেন। আর নিজেই মায়ের চিকিৎসার সব দায়িত্ব নেন। বিগ বস থেকে রাখি যে ১৪ লাখ টাকা পেয়েছিলেন তার সবটাই খরচ করেন মায়ের চিকিৎসার জন্য।

কিন্তু তার মায়ের চিকিৎসার বিপুল পরিমান খরচ সামলাতে গিয়ে তাকে টাকা ধার নিতে হয়। এরকম অবস্থাতে রাখিকে সাহায্য করতে এগিয়ে আসেন সালমান খান এবং তার ভাই সোহেল খান। এই দুই ভাই মিলে রাখির মায়ের চিকিৎসার সমস্ত খরচ বহন করেন। এছাড়াও চিকিৎসার খবরাখবর নেওয়ার জন্য চিকিৎসকদের সাথে কথাও বলেন। তাদের এই সাহায্যের জন্য তাদেরকে ধন্যবাদ জানিয়েছেন অভিনেত্রীর মা জয়া দেবী।

কেমো নেওয়ার পর এখন অনেকটাই সুস্থ জয়া দেবী। স্যোশাল মিডিয়ায় তিনি দুই খান ভাইকে ধন্যবাদ জানিয়ে একটা ভিডিও পোস্ট করেন। এছাড়াও নারী দিবসের দিন তিনি আরেকটি ভিডিওতে জানান সকলের ভালোবাসা এবং আশীর্বাদে আজ তিনি ক্যান্সারের সাথে লড়াই করার সাহস পেয়েছেন। সবাই এভাবে পাশে থাকলে আগামীতে তিনি ক্যান্সারকে হারাতেও পারবেন। এরপরেই রাখির প্রোফাইল ভক্তদের শুভেচ্ছা বার্তায় ভরে যায়।

Related Articles

Back to top button