বিনোদন

ভাইপো রণবীর কাপুরের কাঁধে চেপে শেষ যাত্রায় রাজীব কাপুর, অভিনেতার মৃত্যুতে শোকস্তব্ধ কাপুর পরিবার

বলিউডে আবারো নেমে এল শোকের ছায়া। চলে গেলেন ঋষি কাপুরের ছোটভাই অভিনেতা রাজিব কাপুর (Rajiv Kapoor)। মাত্র ৫৮ বছর বয়সেই হৃদরোগে আক্রান্ত হয়ে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন এই অভিনেতা। এক বছর যেতে না যেতেই আবারো শোকের ছায়া নেমে এল কাপুর পরিবারের উপর। গত বছর ঋতু নন্দা ও ঋষি কাপুরের পর এবার রাজ কাপুরের ছোট ছেলে রাজীব কাপুর (Rajiv Kapoor) পৃথিবীর মায়া ত্যাগ করলেন।

আজ সকালে হঠাৎই রাজীব কাপুরের (Rajiv Kapoor) বুকে অসহ্য ব্যথা হতেই তাঁকে তড়িঘড়ি করে মুম্বাইয়ের চেম্বর ইনলাকস হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

‘এক জান হ্যায় হাম’ ছবির মধ্য দিয়েই রুপোলি পর্দায় পথচলা শুরু করেছিলেন রাজ কাপুরের (Raj Kapoor) ছোট পুত্র। এছাড়া লাভার বয়, জবরদস্ত প্রভৃতি ছবিতে তিনি অভিনয় করেছেন। রাম তেরি গঙ্গা মেইলি ছবিতে অভিনয় করে তিনি দর্শকদের মন জয় করে নিয়েছেন। শেষবারের মতো তাঁকে ১৯৯০ সালে ‘জমিনদার’ ছবিতে অভিনয় করতে দেখা গেছে। এই অভিনেতা ‘প্রেমগ্রন্থ’ নামে একটি ছবিও পরিচালনা করেছিলেন। এছাড়াও ঋষি কাপুর পরিচালিত ছবি ‘আ আব লট চলে’-র প্রযোজক এবং সম্পাদকের কাজ করেছিলেন এই প্রয়াত অভিনেতা।

ঋষি কাপুরের দাদা রণধীর কাপুর জানিয়েছেন যে তিনি ঋষি কাপুরের পর আরেক ভাইকে হারালেন। অভিনেতাকে ফেরানোর জন্য চিকিৎসকরা আপ্রাণ চেষ্টা করেছেন। কিন্তু সমস্ত প্রচেষ্টাকে বিফল করে অভিনেতা পরলোক গমন করলেন। এদিকে ঋষি কাপুরের স্ত্রী নিতু কাপুর তাঁর দেবরের ছবি দিয়ে সোশ্যাল মিডিয়াতে লিখেছেন তাঁর আত্মার যেন শান্তি হয়।

ঋষি কাপুরের ছেলে অর্থাৎ রণবীর কাপুরের কাঁধে চেপে শেষ যাত্রা বলিউড অভিনেতা রাজীব কাপুরের। ঋষি কাপুরের মৃত্যুর এক বছরের মধ্যেই মারা গেলেন তাঁর ছোট ভাই। ফলে শোকস্তব্ধ কাপুর পরিবার।

Related Articles

Back to top button