বিনোদন

ভেঙে গেলো দীর্ঘদিনের সম্পর্ক, মাম্পিকে ভুলে কৃপাকে বিয়ে করতে চলেছেন রাজা! ক্ষুব্ধ দর্শকরা

বর্তমানে ধারাবাহিক জগতের অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হলো ‘দেশের মাটি’। এই ধারাবাহিকে এখন বেশ জনপ্রিয় হয়েছে ‘রাজা-মাম্পি’-র জুটি। এই জুটিতে রাহুল ও মাম্পির অসাধারণ অভিনয় দর্শকদের মুগ্ধ করেছে। এখন দর্শকেরাও টিভির পর্দায় নোয়া-কিয়ানের থেকেও বেশী রাজা-মাম্পিকে দেখতে চান। তবে এবার রাজা-মাম্পির গল্পে আসছে নতুন মোড়।

সম্প্রতি রাজা-মাম্পির মাঝে এসেছে এক নতুন বাঁধা। ধারাবাহিকে হয়েছে নতুন খলনায়িকার আগমন। রাজা মাম্পির মাঝে এসেছেন কৃপা বসু। কৃপা বসুর ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে মোনালিসা পালকে। এরমধ্যেই সামনে এসেছে এই ধারাবাহিকের নতুন প্রোমো সামনে আসার পর বেশ মন ভেঙ্গে গেছে দর্শকদের। প্রোমোতে দেখা যাচ্ছে কৃপা দাদানের কাছে এসে জানিয়েছেন যে রাজা তার সাথে প্রতারণা করেছে আর পরে অন্য মেয়ের সাথে সম্পর্কে জড়িয়ে একইভাবে প্রতারণা করবে। এভাবেই তার নাতনির জীবন বাঁচিয়ে দিল সে। এই ঘটনা শুনে দাদান বলেন ‘এই মেয়েটিকে তোমায় বিয়ে করতে হবে… আমি চাই তুমি মেয়েটিকে যোগ্য সম্মান দাও’।

এর থেকে রাজাও মনে করে যে জীবনে প্রথমবার তাকে দাদান অবিশ্বাস করছেন। এরকম অবস্থায় রাজার পাশে দাঁড়ায়নি মাম্পিও। রাজা-মাম্পির সম্পর্ক ভেঙ্গেছিল আগেই। মাম্পির মনে হয়েছে ‘আমার দর্প তুমি চূর্ণ করে দিলে রাজা, কৈশোর বয়স থেকে আমার ভালোবাসার এই দাম দিলে’? মাম্পির এরকম ব্যবহারে বেশ আশাহত দর্শকরা। নোয়া কিয়ান রাজার পাশে দাঁড়ালেও ভালোবাসার মানুষকে বিশ্বাস করতে পারছে না মাম্পি।

ভেঙে গেলো দীর্ঘদিনের সম্পর্ক, মাম্পিকে ভুলে কৃপাকে বিয়ে করতে চলেছেন রাজা! ক্ষুব্ধ দর্শকরা

এতে দর্শকদের মনে জমেছে বেশ কিছু প্রশ্ন। তাহলে কি কৃপার পাতা ফাঁদে পা দেবে রাজা মাম্পি? বদলে যাবে কি মাম্পির চরিত্র নাকি কৃপার সাথে বিয়ে ঠিক হলেও শেষমেষ মাম্পির গলায় কি মালা দেবে রাজা? অবশ্য এসব প্রশ্নের উত্তর জানা যাবে পরের পর্বগুলোতেই। কিন্তু এখন বেশ ক্ষুব্ধ হয়ে আছেন দর্শকমহল। কারোর কারোর মতে নির্মাতাদের লজ্জা করে না এভাবে কারোর চরিত্র হনন করতে। অনেকে তো আবার নোয়া কিয়ানকেও দোষারোপ করেছেন। রাজা-মাম্পির পুর্নমিলন এখন দর্শকদের একমাত্র দাবি।

Related Articles

Back to top button