বিনোদন

‘দেশের মাটি’তে শুরু হল কূটকাচালি, বিয়ের কয়েকদিনের মধ্যেই বিবাদে জড়াল রাজা-মাম্পি

কিছুতেই যেন গল্প মিলে গিয়েও আবার মিলছে না। স্টার জলসার (Star jalsha) বহুল আলোচিত ধারাবাহিক ‘দেশের মাটি’ (Desher Mati)শুরু হওয়ার পর থেকেই লেগে রয়েছে একের পর এক সমালোচনা। কখনো রাজা মাম্পিকে নিয়ে সমালোচনা হয়ত আবার কখনো দেখা যায় নোয়া এবং কিয়ানকে নিয়ে সমালোচনার ঝড় উঠতে। এতদিন মাম্পিকে দেখানো হচ্ছিল খানিকটা নেগেটিভ ভূমিকায়। নোয়াকে ঘরের কাজ শেখাতে গিয়ে দর্শকের কাছে ভিলেন হয়ে উঠেছিলেন মাম্পি। দেশের মাটি ধারাবাহিকে মাম্পির চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী রুকমা রায়। বর্তমানে দেখানো হচ্ছে মায়ের বুদ্ধিতে কিয়ান এবং রাজার মধ্যে তুলনা শুরু করেছেন মাম্পি। আর ঠিক এই কারণেই মাম্পির ওপর বেজায় চটেছেন রাজা। উল্লেখ্য রাজার চরিত্রে অভিনয় করছেন অভিনেতা রাহুল বন্দ্যোপাধ্যায় (Rahul Bandyopadhyay)।

কথায় কথায় কিয়ান এবং রাজার লাইভস্টাইল নিয়ে বউমনি এবং নোয়া কে খোঁটা দেয়া শুরু করেছে মাম্পি। যে নিয়মে কিয়ানের জন্য খাবার বানানো হয় সেই একই নিয়ম মেনে কেন রাজার জন্যেও খাবার বানানো হয় না এই নিয়ে তুলেছেন প্রশ্ন। মাম্পির এই ব্যবহারে রাজা বিরক্ত হয়ে নিজেকে খানিকটা মাম্পির কাছ থেকে দূরে সরিয়ে নিচ্ছেন। আপাতত বির্তকিত ধারাবাহিকের গল্প এগোচ্ছে এইভাবেই। তবে গল্পের এরকম মোড় মানতে পারছেন না রাজা এবং মাম্পির ভক্তরা। অনুরাগীদের বক্তব্য যদি রাজা এবং মাম্পিকে দূরে রাখতে হয় তাহলে কেনইবা লেখিকা তাদের বিয়ে দিলেন। আর কেনই বা প্রত্যেকবার মাম্পিকে ঠিক এই ভাবেই দর্শকের কাছে নিচু করা হয়! কেন কোনবার নোয়ার গায়ে আঁচ লাগানো হয় না!

কিছুদিন আগেই মাম্পি খারাপ ব্যবহার করছে দেখে এই ধারাবাহিক বয়কট করার ডাক দিয়েছিল একদল দর্শক। এমনকি লেখিকা লীনা গঙ্গোপাধ্যায় নোয়াকে ধারাবাহিকের মূল নায়িকা বানাতে গিয়ে বারবার মাম্পিকে ছোট করে যাচ্ছেন এমনই বক্তব্য নেটিজেনদেরও। রাজা এবং মাম্পির ভক্তদের আরও দাবি চ্যানেলের তরফ থেকে কখনো কেন রাজা এবং মাম্পির মিষ্টি প্রেমের মুহূর্তগুলো কে সামনে আনা হচ্ছে না। বরং বারবার তাদের দৃষ্টি দেখানো হয়ে যাচ্ছে। বিয়ের কিছুদিন আগেই দেখা গিয়েছিল কৃপাকে ধর্ষণ করার অভিযোগে রাজাকে ভুল বুঝেছেন মাম্পিসহ গোটা পরিবার। সেই ভুল ভেঙে যদিও চার হাত এক হয়েছিল তাদের তবে কিছুদিন যেতে না যেতে তাতেও রক্ষা হলো না।

'দেশের মাটি'তে শুরু হল কূটকাচালি, বিয়ের কয়েকদিনের মধ্যেই বিবাদে জড়াল রাজা-মাম্পি

এত চর্চা থাকলেও টিআরপির (TRP) সেরা সেরা দশের তালিকায় বহু সপ্তাহ ধরেই দেখা যাচ্ছে না দেশের মাটি ধারাবাহিকে। এই ধারাবাহিকের রেটিং পয়েন্ট নামতে নামতে প্রায় তলানীতে ঠেকে গিয়েছে বলা চলে। বর্তমানে এ ধারাবাহিকের রেটিং পয়েন্ট মাত্র ৫.৩। দর্শকদের মতে গল্পের মোড় ঘনঘন পরিবর্তনের জন্য এমন ফল হচ্ছে এই ধারাবাহিকের। এই ধারাবাহিকের বেশিরভাগ ভক্তদের মধ্যেই রাজা এবং মাম্পির ভক্তরা রয়েছেন। এই ধারাবাহিকের দৌড়াতে এই দুই জুটি জনপ্রিয়তা শীর্ষে উঠেছে।

Related Articles

Back to top button